'ব্রা কেন সিঙ্গুলার, প্যান্টিস কেন প্লুরাল?' অমিতাভের ট্যুইট ঘিরে সমালোচনা

কোনও মন্তব্য করেননি বিগ বি 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 23, 2020, 10:17 AM IST
'ব্রা কেন সিঙ্গুলার, প্যান্টিস কেন প্লুরাল?' অমিতাভের ট্যুইট ঘিরে সমালোচনা

নিজস্ব প্রতিবেদন : ​ফের বিতর্কে অমিতাভ বচ্চন। এবার বিগ বি-র ১০ বছর আগের ট্যুইট নিয়ে নতুন করে সমালোচনা শুরু হল সোশ্যাল সাইটে। বিষয়টি খুলেই বলা যাক।

আরও পড়ুন  : ​ ফের মাথা চাড়া দিল আজান বিতর্ক, সোনুর বিরুদ্ধে ব্যবস্থা নিক দুবাই পুলিস, উঠল দাবি

২০১০ সালে অমিতাভ বচ্চন একটি ট্যুইট করেন। যেখানে তিনি লেখেন, 'ব্রা কেন সিঙ্গুলার আর প্যান্টিস কেন প্লুরাল।' বিগ বি-র ওই ট্যুইট নিয়ে ফের নতুন করে সমালোচনা শুরু হয়েছে লকডাউনের সময়ে। শুধু তাই নয়, অমিতাভের মত একজন মানুষ কীভাবে এই ধরনের চিন্তাভাবনা করতে পারেন এবং সেগুলি প্রকাশ্যে এনে ট্যুইট করেন, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।

 

পাশাপাশি যে বয়সে মানুষ আধ্যাত্মিক চিন্তাভাবনায় মন দেন, তখন বিগ বি এই ধরনের মন্তব্য কেন করছেন বলেও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। যদিও পুরনো ট্যুইট প্রকাশ্যে এনে জলঘোলা শুরু হওয়ায়, এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি বিগ বি।

আরও পড়ুন  :  জয়ার কথায় কেঁদে ফেললেন ঐশ্বর্য, ভাইরাল হল ভিডিয়ো

শুধু অমিতাভ নন, লকডাউনের সময়ে সেলেবদের পুরনো মন্তব্য় ঘিরে নতুন করে চর্চা শুরু হয়েছে সামাজিক মাধ্যমে। যার অন্যতম উদাহরণ সোনু নিগম।

২০১৭ সালে সোনুর আজান বিতর্ককে ঘিরে ফরে চর্চা শুরু হয়েছে। লকডাউনের জেরে বলিউডের জনপ্রিয় গায়ক যখন দুবাইতে আটকে রয়েছেন, সেই সময় তাঁর বিরুদ্ধে ইসলাম অবমাননার অভিযোগ তুলে অনেকে তাঁর গ্রেফতারির দাবি জানিয়েছেন। সোনু যেহেতু দুবাইতে আটকে, তাই সে দেশের পুলিস যাতে বলিউডের এই গায়কের বিরুদ্ধে শিগগিরই ব্যবস্থা নেয়, সে বিষয়েও সে দেশের মানুষের একাংশের তরফে তোলা হচ্ছে বার বার দাবি। এক্ষেত্রেও সোনু কোনও পালটা মন্তব্য করা হয়নি।

.