Amitabh Bachchan: ‘ভয়ংকর ভুল’, ক্ষমা চেয়ে ব্যাপক ট্রোলড অমিতাভ বচ্চন

Amitabh Bachchan: সোশ্যাল মিডিয়ায় কিছু ভুল করে ফেলেছেন তিনি। সেই ভুলকে তিনি নিজেই ‘ভয়ংকর ভুল’ বলে আখ্যা দিয়েছেন যা আক্ষরিক অর্থে মজার বিষয় হয়ে দাঁড়িয়েছে নেটপাড়ায়।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 8, 2023, 07:09 PM IST
Amitabh Bachchan: ‘ভয়ংকর ভুল’, ক্ষমা চেয়ে ব্যাপক ট্রোলড অমিতাভ বচ্চন

Amitabh Bachchan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ থাকেন অমিতাভ বচ্চন। কাজের খবর থেকে শুরু করে ব্যক্তিগত নানা কিছু তিনি শেয়ার করে থাকেন বিগ বি। তবে এই চক্করে সোশ্যাল মিডিয়ায় কিছু ভুল করে ফেলেছেন তিনি। সেই ভুলকে তিনি নিজেই ‘ভয়ংকর ভুল’ বলে আখ্যা দিয়েছেন যা আক্ষরিক অর্থে মজার বিষয় হয়ে দাঁড়িয়েছে নেটপাড়ায়। অনেকেই অমিতাভের এই ভুলের কারণে তাঁকে ট্রোল করতে থাকেন। কী এমন ভুল করলেন অমিতাভ?

অমিতাভ বচ্চন তাঁর প্রতিটি ট্যুইটের নম্বর দিয়ে থাকেন তিনি। কিন্তু ৪৫১৪-এর পর থেকেই সেই নম্বরের গন্ডগোল হয়ে যায়। ৪৫১৪ এর পর সাতটি ট্যুইটের নম্বর গন্ডগোল হয়ে যায়। সেই নম্বর বদল করে ক্ষমা চেয়ে নেন অমিতাভ বচ্চন। অমিতাভের এই ক্ষমা চাওয়া নিয়ে হাসাহাসি শুরু করেন নেটিজেনরা। ভয়ংকর ভুল বলা নিয়েও ট্রোল করা হয় বিগ বি-কে।

আরও পড়ুন- Shah Rukh Khan| Aryan Khan: নোরার পর এবার পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ আরিয়ান, ভাইরাল শাহরুখপুত্রের ছবি...

এক নেটিজেন লেখেন, ‘এই ব্যাখা দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ স্যর। অর্ডারটা ভুল হওয়ায় আমি সত্যিই চিন্তায় ছিলাম। এই কারণে আমার ব্যালান্স শিট ট্যালি করা যাচ্ছিল না।’ অন্য এক নেটিজেন মজা করে লেখেন, ‘স্যর এটা ব্যাখা করার জন্য ধন্যবাদ। আমি ঘুমাতে পারছিলাম না।’ অন্য একজন লেখেন, ‘এবার মার্কেট ক্র্যাশ করব।’ অন্য একজন লেখেন, ‘স্যর অ্যাপোলজি বানান ভুল আছে, টি ৪৫১৬-এ সংশোধন করে নেবেন’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.