মোমের আলোয় উদ্ভাসিত ভারত! 'ভুল' ছবি শেয়ার করে সমালোচনার মুখে অমিতাভ

জোর সমালোচনা শুরু হয়েছে বিগ বি-কে নিয়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 6, 2020, 04:57 PM IST
মোমের আলোয় উদ্ভাসিত ভারত! 'ভুল' ছবি শেয়ার করে সমালোচনার মুখে অমিতাভ

নিজস্ব প্রতিবেদন : ​করোনা ভাইরাসের সংক্রমণের বিরুদ্ধে লড়তে গিয়ে ৫ এপ্রিল ঘরের আলো নিভিয়ে মোমবাতি জ্বালানোর বার্তা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মারণ ভাইরাসের সঙ্গে লড়াইয়ে গোটা দেশের মানুষ এক, এই বার্তা দিতেই রবিবার ৯ মিনিট মোমবাতি জ্বালিয়ে একতার বার্তা দেওয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী। মোদীর সেই একতার বার্তায় সাড়া দিয়ে এগিয়ে আসেন বলিউড সেলেবরা। সেই তালিকায় যুক্ত হয় অমিতাভ বচ্চনের নামও।

আরও পড়ুন : বাড়িতেই হচ্ছে রান্না,বস্তির ২০০ মানুষকে প্রতিদিন খাওয়াচ্ছেন অভিনেত্রী রকুল প্রীত

প্রধানমন্ত্রীর বার্তায় সাড়া দিয়ে বিগ বি যেমন মোমবাতি জ্বালান, তেমনি উপগ্রহ চিত্রে ভারতের আলকোজ্জ্বল ছবি উঠে আসে বলে একটি উপগ্রহ চিত্র শেয়ার করেন অমিতাভ। ওই ছবি শেয়ারের পরই সমালোচনার মুখে পড়তে শুরু করেন বিগ বি।

কেউ বলতে শুরু করেন, হোয়াটস অ্যাপে যে ভুল ছবি ছড়াতে শুরু করেছে ভারতের, তা শেয়ার করে বসেছেন অমিতাভ। কেউ আবার বলতে শুরু করেন, এবার সময় হয়েছে, বিগ বি-র হোয়াটস অ্যাপ ডিলিট করে দেওয়ার। কেউ আবার বলতে শুরু করেন, হোয়াটস অ্যাপের পাল্লায় পড়ে, নিত্যদিন ভুল ছবি এবং তথ্য শেয়ার করছেন এই সেলেবরা।

আরও পড়ুন : দেশের ১ লক্ষ শ্রমিক পরিবারের পেট ভরানোর দায়িত্ব নিলেন অমিতাভ

সবকিছু মিলিয়ে, করোনা প্রতিরোধে জরুরি পরিষেবাপ্রদানকারীদের স্যালুট জানাতে গিয়ে কাঁসর, ঘণ্টা বাজানোর বিষয়ের সঙ্গে যেমন অমাবস্যার তুলনা করে যেমন কটাক্ষের মুখে পড়েন অমিতাভ, তেমনি উপগ্রহ চিত্র শেয়ার করেও জোর কটাক্ষের মুখে পড়েন বলিউড শহেনশা।

যদিও সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি অমিতাভ বচ্চন।

.