Amitabh Bachchan: বয়সে ছোট প্রযোজকের পা ছুঁয়ে প্রণাম করলেন অমিতাভ, কিন্তু কেন?

Kalki 2898 AD: নাগ অশ্বিনের ছবি কাল্কি ২৮৯৮ এডি। প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ বচ্চন, কমল হাসান, প্রভাস ও দীপিকা পাড়ুকোন। বুধবার মুম্বইয়ে ছিল এই ছবির প্রথম সাংবাদিক সম্মেলন। সেখানেই বয়সে ছোট প্রযোজককে পা ছুঁয়ে প্রণাম করলেন অমিতাভ বচ্চন। 

Updated By: Jun 20, 2024, 07:05 PM IST
Amitabh Bachchan: বয়সে ছোট প্রযোজকের পা ছুঁয়ে প্রণাম করলেন অমিতাভ, কিন্তু কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুক্তির অপেক্ষায় এবছরের সবচেয়ে প্রতীক্ষিত ছবি কাল্কি ২৮৯৮ এডি(Kalki 2898 AD)। প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ বচ্চন(Amitabh Bachchan), কমল হাসান(Kamal Hasan), প্রভাস (Prabhas) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বুধবার মুম্বইয়ে ছিল এই ছবির প্রথম ইভেন্ট। সেখানেই এক কাণ্ড ঘটালেন অমিতাভ বচ্চন। হঠাৎই তিনি পা ছুঁয়ে প্রণাম করে বসলেন অশ্বিনী দত্তকে(Ashwini Dutt)।  

আরও পড়ুন- Kartik Aryan Viral Video: কেঁদে ভাসাচ্ছে খুদে ফ্যান, নিরাপত্তার বলয় ভেঙে এগিয়ে এলেন কার্তিক, প্রশংসার ঝড় নেটপাড়ায়...

নাগ অশ্বিনের(Nag Ashwin) ছবি কাল্কি ২৮৯৮ এডি। অন্যান্য ছবির সাংবাদিক সম্মেলনে হাজির না থাকলেও এই ছবির প্রচারে বুধবার হাজির ছিলেন অমিতাভ বচ্চন। সেখানে মঞ্চে হাজির হন এই ছবির প্রযোজক অশ্বিনী দত্ত। তাঁর সম্পর্কে বলতে গিয়ে অমিতাভ বচ্চন বলেন, 'অশ্বিন ও তাঁর দুই কন্যা স্বপ্না ও প্রিয়াঙ্কা বৈজয়ন্তী ফিল্মসের মালিক। তাঁর মতো এত সাধারণ , বিনয়ী মানুষ আমি দেখিনি। সেটে সব সময়ে সবার আগে তিনি উপস্থিত হয়ে যেতেন। এয়ারপোর্টে আপনাকে রিসিভ করা থেকে শুরু করে আপনার নিরাপত্তাও নিশ্চিত করতেন এই একজন মানুষই। এরকমভাবে কাউকে ভাবতে দেখিনি।'

এখানেই শেষ নয়। এরপর অমিতাভ বচ্চন বলেন, 'মন থেকে সম্মান জানিয়ে', বলেই অশ্বিন দত্তের পা ছুঁয়ে প্রণাম করেন বিগ বি। এরপরেই অমিতাভেরও পা ছুঁয়ে প্রণাম করেন অশ্বিন। অমিতাভের প্রণাম করার সেই ছবি পোস্ট করেন রামগোপাল বর্মাও। তিনি লেখেন যে অশ্বিনের বিশাল প্রাপ্তি। আজ অবধি কোনও ছোটখাটো হিরোকেও প্রযোজককে প্রণাম করতে দেখিনি আর বিগ বি-ও নিশ্চয় এইরকম আগে কখনও করেননি। 

আরও পড়ুন- Shatrughan Sinha on Sonakshi's Wedding: 'খামোশ! আমার মেয়ে যাকে খুশি বিয়ে করুক আপনার কী?'

কে এই অশ্বিন দত্ত? দক্ষিণের সবচেয়ে বড় প্রযোজনা সংস্থা বৈজয়ন্তী ফিল্মসের মালিক অশ্বিন দত্ত। তাঁর তিন কন্যার মধ্যে স্বপ্না ও প্রিয়াঙ্কা তাঁর সঙ্গেই কাজ করেন। প্রিয়াঙ্কা বিয়ে করেন নাগ অশ্বিনকে। তিনিই কাল্কি ২৮৯৮ এডি ছবির পরিচালক। এনটিআর, এএনআর থেকে শুরু করে নাগার্জুন, মহেশ বাবু, অল্লু অর্জুন, রামচরণের ছবি প্রযোজনা করেছেন তিনি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.