শরীর ভাল নেই? হাসপাতালের ছবি শেয়ার করে কী ইঙ্গিত দিলেন অমিতাভ!

ছবিতে দেখা যাচ্ছে, হাসাপাতালে তাঁর বেডের সামনে রয়েছে একটি বড় আকারের টেলিভিশন

Updated By: Nov 11, 2019, 06:11 PM IST
শরীর ভাল নেই? হাসপাতালের ছবি শেয়ার করে কী ইঙ্গিত দিলেন অমিতাভ!

নিজস্ব প্রতিবেদন: গত ১৮ অক্টোবর হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন। স্ত্রী জয়া বচ্চন এবং ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে হাসপাতাল ছাড়েন বি বি। মুম্বইয়ের নানাবতী হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর আপাতত কড়া নিয়মের মধ্যেই রয়েছেন বিগ বি। হাসপাতাল থেকে বাড়ি ফিরলেও, তাঁর শরীর যেন সিগন্যাল দিতে শুরু করেছে। শরীর যে খুব একটা আর ভাল নেই, ক্রমশ খারাপের দিকেই যাচ্ছে, সেই ইঙ্গিতও দেন অমিতাভ।

আরও পড়ুন : দত্তক নিয়ে মা নতুন জীবন দিয়েছেন, আবেগমাখানো পোস্ট সুস্মিতার মেয়ে আলিশার
হাসপাতালে ভর্তি হওয়ার পর কী করতেন ওই ৩ দিন, নিজের সোশ্যাল হ্যান্ডেলে এবার সেই ইঙ্গিত দিলেন অমিতাভ। ছবিতে দেখা যাচ্ছে, হাসাপাতালে তাঁর বেডের সামনে রয়েছে একটি বড় আকারের টেলিভিশন। সেখানে বড় স্ক্রিনে চলছে ফুটবল। যে ৩ দিন তিনি হাসপাতালে ছিলেন, চিকিতসকরা তাঁকে ফুটবল খেলা দেখে মন ভাল করার কথা বলেন বলেও জানান বিগ বি। খেলা দেখার পাশাপাশি চিকিতসকরা তাঁকে নিয়মিত গান শোনার কথাও বলেন বলে অমিতাভ বচ্চন জানান।
দেখুন সেই ছবি...

 

এদিকে সম্প্রতি রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সঙ্গে ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করেছেন অমিতাভ বচ্চন। ব্রক্ষ্মাস্ত্রের পাশাপাশি সম্প্রতি চিরঞ্জীবীর সিনেমা সায়ে রা নরসিমা রেড্ডি-তেও অভিনয় করেন অমিতাভ।  ব্রক্ষ্মাস্ত্রের পর অমিতাভের হাতে আর কোন প্রজেক্ট রয়েছে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : মসজিদের জন্য নির্ধারিত ৫ একর জমিতে তৈরি হোক কলেজ, অযোধ্যা রায়ের পর বললেন সলমনের বাবা সেলিম খান

হাসপাতাল থেকে ফেরার পর বাড়িতে দীপাবলি পার্টির আয়োজন করেন অমিতাভ বচ্চন। ৩ বছর পর ফের দীপাবলি পার্টির আয়োজন করে, সেখানে বলিউডের তাবড় তারকাদের আমন্ত্রণ জানায় বচ্চন পরিবার। শরীর ভাল না হলেও, দীপাবলি পার্টিতে আমন্ত্রিতদের নিজে দাঁড়িয়ে থেকে আপ্য়ায়ন করতে ভোলেননি বিগ বি।

.