দেশের ১ লক্ষ শ্রমিক পরিবারের পেট ভরানোর দায়িত্ব নিলেন অমিতাভ

লকডাউনের জেরে সমস্যার জন্যই এবার শ্রমিক পরিবারের পাশে মানবিক মুখ নিয়ে হাজির বিগ বি 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 6, 2020, 03:03 PM IST
দেশের ১ লক্ষ শ্রমিক পরিবারের পেট ভরানোর দায়িত্ব নিলেন অমিতাভ

নিজস্ব প্রতিবেদন : করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে গোটা দেশ জুড়ে চলছে লকডাউন। তার জেরেই ঘর বন্দি গোটা দেশের মানুষ। লকডাউনের ফলে যখন সমস্যায় পড়েছেন শ্রমিক শ্রেণির মানুষ এবং দৈনিক রোজগেরে-রা, সেই সময় তাঁদের সাহায্যের জন্য এগিয়ে এলেন অমিতাভ বচ্চন। 

রিপোর্টে প্রকাশ, গোটা দেশের ১ লক্ষ শ্রমিক পরিবারের মাসিক রেশনের দায়িত্ব নিলেন বিগ বি। অর্থাত, গোটা দেশের ১ লক্ষ শ্রমিক পরিবারের পেট ভরানোর দায়িত্ব নিয়ে এগিয়ে এলেন অমিতাভ। জানা যাচ্ছে, একটি টেলিভিশন সংস্থা এবং একটি জুয়েলারি সংস্থার তরফে অমিতাভকে এই উদ্যোগে সাহায্য করা হবে। অর্থাত এই দুই সংস্থার সহযোগিতাতেই গোটা দেশের ১ লক্ষ শ্রমিক পরিবারের পেট ভরানোর দায়িত্ব নিলেন বিগ বি। 

আরও পড়ুন : ষষ্ঠ রিপোর্ট নেগেটিভ, হাসপাতাল থেকে ছাড়া হল কণিকা কাপুরকে

প্রসঙ্গত এই প্রথম নয়, এর আগে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার শ্রমিক পরিবারের পেট ভরানোর দায়িত্ব নিয়েছেন সলমন খান।  করোনায় আক্রান্তদের সাহায্যের জন্য ২৫ কোটি অনুদান দিয়েছেন অক্ষয় কুমার।  শাহরুখ খানও প্রতি পদে সাহায্য করছেন এই কঠিন সময়ে।  এমনকী,  আপতকালীন অবস্থা সামাল দেওয়ার জন্য জের ৪তলা অফিসকে কোয়ারেন্টাইন সেন্টার খোলার জন্য দান করেছেন শাহরুখ-গৌরী।  সবকিছু মিলিয়ে, দেশের সঙ্কটের সময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে মানবিক মুখ নিয়ে হাজির হন বি টাউন সেলেবরা। 

.