পরফেক্ট বাড়ির সন্ধানে পরফেকসনিস্ট আমির খান

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান শচীন তেন্ডুলকরের বাসস্থানের এলাকায় নতুন বাড়ি কেনার কথা ভাবছেন। আমির চান তাঁর নতুন বাড়ি হোক তেন্ডুলকারের বাড়ির কাছাকাছি।

Updated By: Nov 22, 2011, 05:47 PM IST

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান শচীন তেন্ডুলকরের বাসস্থানের এলাকায় নতুন বাড়ি কেনার কথা ভাবছেন। আমির চান তাঁর নতুন বাড়ি হোক তেন্ডুলকারের বাড়ির কাছাকাছি। আমিরের এক ঘনিষ্ট সুত্রের কথায় `বান্দ্রায় জায়গা খুঁজলেও খার-এও আমির বাড়ি রাখতে চান। তবে আমীরের ইচ্ছে বান্দ্রায় শচীনের প্রতিবেশী হবার।
পেরি ক্রস রোডে শচীনের নতুন বাড়ির কাছে দু`খানা প্লট নিয়ে উদ্দেশ্যেই আমির ভাবনা চিন্তা করছেন`। ২০০৮ থেকেই আমীর বাড়ির খোঁজ করে যাচ্ছিলেন। বর্তমান বাসস্থান আয়তনের দিক থেকে ছোট না হলেও বড় পরিসরের অফিসঘর রাখার উদ্দেশ্যে আমীর বৃহত্তর একটা বাংলোর সন্ধানে ছিলেন বেশ অনেকদিন ধরেই। এমনকি, সেটা যদি পুরনো কোনো বাড়ি বা বাংলো হয়, তাতেও তিনি পিছ-পা ছিলেন না। ২০০৯ সালে এই উদ্দেশ্যেই তিনি চেয়েছিলেন গোটা একটা হাউসিং সোসাইটি কিনে নিতে যদিও সেই পরিকল্পনা নানা কারণে আর বাস্তবায়ীত হয়নি। অন্য এক আমীর ঘনিষ্টের মতে, `বিনিয়োগের দিক দিয়ে এটা এক চমৎকার সিদ্ধান্ত। আমীর চান পুরনো একটা বাংলো কিনে তার সংস্কার করতে। তবে অভিজাত কোনো অ্যাপার্টমেন্টের বড় পরিসরের নতুন ফ্ল্যাট পেলে আমীর তাতেও রাজি।`

.