দঙ্গলে আমিরি নয়, 'গরীবি' প্রচারে আমির

ফাইভ স্টার হোটেলে নয়, আমির খান দঙ্গল ছবির প্রচার করলেন লুধিয়ানার গ্রামে, যেখানে শুটিং করেছেন তিনি। সামনেই সলমনের সুলতান ছবির রিলিজ, যার বিষয়ের সঙ্গে মিল আছে দঙ্গল ছবির। ঠিক এই সময়েই কেন আমির খান বেছে নিলেন এই প্রচারের স্ট্র্যাটেজি? চলুন দেখি, আমির কী কী বললেন এই অভিনব প্রেস কনফারেন্সে।

Updated By: Jun 16, 2016, 08:03 PM IST
দঙ্গলে আমিরি নয়, 'গরীবি' প্রচারে আমির

ওয়েব ডেস্ক: ফাইভ স্টার হোটেলে নয়, আমির খান দঙ্গল ছবির প্রচার করলেন লুধিয়ানার গ্রামে, যেখানে শুটিং করেছেন তিনি। সামনেই সলমনের সুলতান ছবির রিলিজ, যার বিষয়ের সঙ্গে মিল আছে দঙ্গল ছবির। ঠিক এই সময়েই কেন আমির খান বেছে নিলেন এই প্রচারের স্ট্র্যাটেজি? চলুন দেখি, আমির কী কী বললেন এই অভিনব প্রেস কনফারেন্সে।

নাম তাঁর আমির খান। বলিউডে তিনি যা-ই করেন না কেন, তা হবেই হবে একেবারে অনন্য। তাঁর বহুচর্চিত আগামী ছবি দঙ্গল-এর ক্ষেত্রেও তার অন্যথা হল না। ফাইভ স্টার হোটেলে নয়, আমির খান প্রচারপর্ব চালু করলেন লুধিয়ানার লেল গ্রাম থেকে, যেখানে তিনি শুটিং করেছিলেন দঙ্গল ছবির।

আর কিছুদিনে পরেই, ঈদের শুভদিনে রিলিজ করছে সলমন খান অভিনীত সুলতান। ছবির বিষয়ের সঙ্গে আপাতভাবে মিল আছে দঙ্গল-এর। প্রচারের জন্য এরকম একটা সময় কেন বেছে নিলেন আমির? আরও অবাক ব্যাপার, সলমনের প্রভূত প্রশংসা করলেন তিনি।

পঁচানব্বই কেজি থেকে আবার ৬৮ কেজিতে ফিরে আসার জন্য কী করছেন আমির খান। উত্তর দিলেন, বিজ্ঞানসম্মত যুক্তি দিয়ে। প্রতিদিন ১৫০০ ক্যালরি নিচ্ছেন আর ৫০০০ ক্যালরি ঝরাচ্ছেন!

এদিন তিনি অভিনন্দন জানালেন 'উড়তা পঞ্জাব' টিমকেও। শিল্প ও শিল্পীর কণ্ঠরোধ যে নিন্দনীয়, সে কথা উচ্চকণ্ঠে স্বীকার করলেন আমির খান।

 

.