Charu Asopa- Rajeev Sen : রাজীবের সঙ্গে ডিভোর্স! তবে ননদ সুস্মিতার সঙ্গে মেয়ের জন্মদিন পালন করবেন চারু!

চারু জানিয়েছিলেন, খুব শীঘ্রই রাজীবের সঙ্গে তাঁর বিবাহ-বিচ্ছেদের প্রক্রিয়া শুরু হবে। তাঁর আশা, এতে আর কোনও বিরেধ না করে রাজীবও তাতে রাজী হয়ে যাবেন। শুধু তাই নয়, নিজেদের বিয়ের তিক্ততা নিয়েও বিস্ফোরক তথ্য সামনে এনেছেন সুস্মিতা সেনের ভাইয়ের বউ। তাঁর কথায়, 'বিয়ের পর থেকেই আমাদের মধ্যে ঝগড়া লেগেই আছে। যখনই আমাদের মধ্যে ঝগড়া বা তর্ক হত, রাজীব অদৃশ্য হয়ে যেত। আমি বুঝতে পেরেছিলাম আমাদের মধ্যে অনেক পার্থক্য। আশা করছিলাম যে মেয়ে জিয়ানার জন্য হয়তো সব ঠিক হয়ে যাবে। দুর্ভাগ্যবশত তা হলনা।'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 31, 2022, 07:27 PM IST
Charu Asopa- Rajeev Sen : রাজীবের সঙ্গে ডিভোর্স! তবে ননদ সুস্মিতার সঙ্গে মেয়ের জন্মদিন পালন করবেন চারু!

Charu Asopa, Sushmita Sen, Rajeev Sen, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের সঙ্গে তাঁর বিয়ে ভাঙছে। ইতিমধ্যেই নাকি বিবাহ-বিচ্ছেদের জন্য আবেদন করেও ফেলেছেন চারু আসোপা। তবে স্বামী রাজীবের সঙ্গে যাই ঘটুক না কেন ননদ সুস্মিতার সঙ্গে চারুর বন্ধুত্ব কিন্তু অটুট। শুধু ননদই নয়, শ্বশুরমশাই সুবীর সেন এবং শাশুড়ি মা শুভ্রা সেন এবং দুই ভাগ্নী রেনে এবং আলিসার সঙ্গেও চারুর সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। আর মেয়ে জিয়ানার জন্মদিনটা তাঁদের সঙ্গেই কাটাতে চান চারু। 

আগামী নভেম্বর মাসে চারু ও রাজীব সেনের মেয়ে জিয়ানার জন্মদিন। আর সেই সেলিব্রেশনে কে কে উপস্থিত থাকবেন তা নিজের ভ্লগে শেয়ার করেছেন চারু। অভিনেত্রী জানিয়েছেন, তিনি মেয়ের জন্মদিনের প্ল্যানিং সেরে ফেলতে ভীষণভাবেই উৎসাহী। চারু আসোপা জানিয়েছেন তাঁর মেয়ে জিয়ানার জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সুস্মিতা সেন, তাঁর মেয়ে রেনি এবং আলিশা এবং শ্বশুরমশাই সুবীর সেন।

আরও পড়ুন-'অভিমান করে কিছু কথা লিখে ফেলেছিলাম, ক্যাকটাসেই আছি'

এদিকে বারবার সুস্মিতার ভাই রাজীব সেনের সঙ্গে চারুর ঝগড়া প্রকাশ্যে এসেছে। এর আগেও দু'বার তাঁদের বিয়ে ভাঙার খবর সামনে আসে। তবে শেষপর্যন্ত মেয়ে জিয়ানার মুখ চেয়েই একে অপরের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন চারু ও রাজীব। তবে সম্প্রতি রাজীবের বিরুদ্ধে মানসিক ও শারীরিক নির্যাতনের অভিযোগও এনেছেন চারু আসোপা। বলেছিলেন রাজীবের উচিত মনোবিদের পরামর্শ নেওয়া।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের বিয়ে নিয়ে চারু আসোপা বলেছেন, 'কেউ ভাঙার জন্য বিয়েটা করে না। তবে আমি শেষপর্যন্ত এই বিয়েটা টেকাতে পারছি না,  যদিও এই বিয়ে নিয়ে আমি আফসোস করতে চাইনা। বিয়েটা বাঁচানোর জন্যও সাধ্যমত চেষ্টা করেছি। কারণ এটা আমার দ্বিতীয় বিয়ে। সব কিছুর কারণে আমিই সবার রসিকতার পাত্রী হচ্ছি। কিন্তু বিয়েটা এখন প্রহসনে পরিণত হয়েছে। আমরা মনে হয়, আমরা কখনওই একে অপরের জন্য নই। তাই এই বিয়েটা টিকছে না।''

আরও পড়ুন-ক্যাকটাসে ফের ভাঙন, 'কাঁটামুক্ত' পটা...

প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনের ভাই সম্পর্কে চারু যে বিস্ফোরক তথ্য সামনে আনেন। তাঁর দাবি, রাজীব নাকি কখনওই নিজের রাগ নিয়ন্ত্রণ করতে পারেন না। ঝগড়া হলেই চারুকে তিনি গালি দিতেন, দু'বার তাঁর গায়ে হাতও তুলেছেন বলে দাবি করেছেন অভিনেত্রী। এখানে শেষ নয়, চারুর দাবি, রাজীব তাঁকে সন্দেহ করতেন। তিনি যখন 'আকবর কা বাল বীরবল'-এর শুটিং করছিলেন, তখন রাজীব তাঁর সহ অভিনেতার সঙ্গে ঝগড়া করে, তাঁর থেকে দূরে থাকার হুমকি দেন বলেও বিস্ফোরক মন্তব্য করেছেন চারু। অভিনেত্রীর কথায়, রাজীবের জন্য তাঁর কাজ করাই মুশকিল হয়ে উঠেছিল। চারু আসোপার দাবি, স্বামী রাজীব সেন তাঁর সঙ্গে প্রতারণা করছেন, তিনি এমন কিছু লুকোচ্ছেন, যেটা তাঁর পক্ষেও বুঝে ওঠা বা প্রমাণ করা মুশকিল হয়ে উঠছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.