কেন বিয়ে করব এখন? Ranbir-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়া নিয়ে প্রশ্ন তুললেন Alia Bhatt

প্রকাশ্যেই মন্তব্য করেন আলিয়া 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 22, 2020, 02:26 PM IST
কেন বিয়ে করব এখন? Ranbir-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়া নিয়ে প্রশ্ন তুললেন Alia Bhatt
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : রণবীর কাপুরের সঙ্গে কবে সাতপাকে বাঁধা পড়ছেন আলিয়া ভাট! যা নিয়ে ইতিমধ্যেই সরগরম বলিউড (Bollywood)। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন আলিয়া ভাট।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে আলিয়া ভাট (Alia Bhatt) বলেন, কেন তাঁর বিয়ের বিষয়ে সবাই এত প্রশ্ন করছেন? তিনি অবশ্যই বিয়ে করবেন কিন্তু কবে করবেন, সে বিষয়ে এখনও কিছু বলতে পারছেন না। তিনি মাত্র ২৫-এর। তাই এত তাড়াতাড়ি কেন বিয়ে করবেন বলেও প্রশ্ন তোলেন আলিয়া ভাট।

আরও পড়ুন  : এবার Priyanka-র সম্পর্কে মুখ খুললেন Nick-এর বাবা, দেখুন কী বললেন

ঋষি কাপুরের মৃত্যুর আগে থেকেই রণবীর কাপুর(Ranbir Kapoor) এব আলিয়া ভাটের বিয়ে নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। রণবীর, আলিয়া কবে বিয়ে করবেন, তা নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করে। দুই পরিবারের মধ্যে বিয়ে নিয়ে কথাবার্তা এগিয়ে গেলেও, আচমকাই ঋষি কাপুরের মৃত্যুর জেরে সমস্ত পরিকল্পনা আর সম্পূর্ণ হয়নি। আটকে যায় আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ের সমস্ত পরিকল্পনা। 

আরও পড়ুন  : Bollywood :বিয়ের আগের অনুষ্ঠানে জোরদার নাচ Gauahar Khan এর, ভাইরাল হল ভিডিয়ো

এসবের মাঝেই ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করেন আলিয়া ভাট, রণবীর কাপুর। বর্তমানে গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিং শুরু করেছেন আলিয়া। সঞ্জয় লীলা বনশালির ওই সিনেমা নিয়ে ইতিমধ্যেই ব্যস্ত হয়ে পড়েছেন আলিয়া। অন্যদিকে রণবীর শেষ করে ফেলেছেন শামসেরার শ্যুটিং। সবকিছু মিলিয়ে বর্তমানে বেজায় ব্যস্ত রণবীর-আলিয়া।

আলিয়া বলেন, ২০২১ সালে হয়ত তাঁরা বিয়ে করতে পারেন তবে এখনও কিছু নির্দিষ্ট হয়নি। পাশাপাশি রণবীর এবং তিনি নিজেদের কাজ নিয়ে এত ব্যস্ত যে সংসার পাতানোর কথা এই মুহূর্তে তাঁরা ভাবতেই পারছেন না। নিজেদের কাজের জন্যই বিয়ের পরিকল্পনা তাঁরা পিছিয়ে দিয়েছেন বলে জানান আলিয়া ভাট।

.