Alia Bhatt's Baby Shower : পুরুষদের নো এন্ট্রি! বউমা আলিয়াকে সাধ খাওয়াবেন নীতু

  খুব শীঘ্রই আলিয়া-রণবীরের পরিবারে আসছে নতুন অতিথি। আর তা নিয়ে কাপুর এবং ভাট পরিবারে এখন শুধুই খুশির হাওয়া। সঙ্গে উপরি পাওনা 'ব্রহ্মাস্ত্র'র সাফল্য। এদিকে ছবি মুক্তির পর আপাতত সন্তানের অপেক্ষাতেই দিন কাটছে রণবীর-আলিয়ার। আপাতত ছুটির মেজাজে রয়েছেন হবু মা। তার মধ্যে আলিয়াকে সাধ খাওয়ানোর পরিকল্পনা করে ফেলেছেন মা সোনি রাজদান এবং শাশুড়ি মা নীতু কাপুর। সূত্রের খবর, এমাসের শেষের দিকে হতে পারে আলিয়ার সাধভক্ষণ অনুষ্ঠান। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 14, 2022, 04:26 PM IST
Alia Bhatt's Baby Shower : পুরুষদের নো এন্ট্রি! বউমা আলিয়াকে সাধ খাওয়াবেন নীতু

Alia Bhatt's Baby Shower,  জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো খুব শীঘ্রই আলিয়া-রণবীরের পরিবারে আসছে নতুন অতিথি। আর তা নিয়ে কাপুর এবং ভাট পরিবারে এখন শুধুই খুশির হাওয়া। সঙ্গে উপরি পাওনা 'ব্রহ্মাস্ত্র'র সাফল্য। এদিকে ছবি মুক্তির পর আপাতত সন্তানের অপেক্ষাতেই দিন কাটছে রণবীর-আলিয়ার। আপাতত ছুটির মেজাজে রয়েছেন হবু মা। তার মধ্যে আলিয়াকে সাধ খাওয়ানোর পরিকল্পনা করে ফেলেছেন মা সোনি রাজদান এবং শাশুড়ি মা নীতু কাপুর। সূত্রের খবর, এমাসের শেষের দিকে হতে পারে আলিয়ার সাধভক্ষণ অনুষ্ঠান। 

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, গর্ভাবস্থার তৃতীয় ত্রৈমাসিকের শেষ দিকে রয়েছেন আলিয়া। আর সেকারণে এবার তো হবু মাকে সাধ খাওয়াতেই হচ্ছে। সেই মতো জোর কদমে পরিকল্পনা চালাচ্ছেন নীতু এবং সোনি। সূত্রের খবর, পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই হবে সেই অনুষ্ঠান। তবে আলিয়ার সাধে অতিথি তালিকায় রয়েছেন শুধুই মহিলারা। সেখানে নাকি পুরুষদের 'নো এন্ট্রি'। তা কারা কারা থাকছেন নিমন্ত্রিতদের তালিকায়? আর পাঁচজন পুরুষদের মতো রণবীরও কি বাদ? 

আরও পড়ুন-'ব্রিটিশ মিউজিয়ামে যা কিছু সবই যে চুরির জিনিস', কোহিনুর নিয়ে মজায় সায় দিলেন রবিনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সাধের অনুষ্ঠানে থাকছেন আলিয়ার দিদি শাহিন ভাট, তিন ননদ, করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, ঋদ্ধিমা কাপুর ছাড়াও কাপুর বাড়ির অন্যান্য মহিলারা। আত্মীয়দের মধ্যে থাকছেন নভ্যা নন্দা, শ্বেতা বচ্চন নন্দা, আরতি শেঠি, আলিয়ার দুই কাছের বন্ধু আকাঙ্খা এবং অনুষ্কা রঞ্জন সহ অন্যান্য কাছের মহিলা বন্ধুরা। যদিও এই মহূর্তে সাধের অনুষ্ঠান নিয়ে কাপুর বা ভাট পরিবারের তরফে প্রকাশ্যে কিছু ঘোষণা করা হয়নি। 

প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া। অত্যন্ত ব্য়ক্তিগত স্তরে শুধু পরিবারের লোকজনকে নিয়ে হয় আলিয়া-রণবীরের বিয়ের অনুষ্ঠান। সেখানে সব মিলিয়ে উপস্থিত ছিলেন ৫০ জন অতিথি। বিয়ের ঠিক দু'মাস পরেই মা হওয়ার সুখবর শোনান রণবীর ঘরণী। রণবীর সঙ্গে ছবি পোস্ট করে আলিয়া লেখেন, 'আমাদের সন্তান শীঘ্রই আসছে।' যদিও বিয়ের পরপরই ছবির শুটিংয়ে শ্রদ্ধা কাপুরের সঙ্গে স্পেনে উড়ে যান রণবীর কাপুর। অন্যদিকে আলিয়া ব্যস্ত হয়ে পড়েন হলিউডের ছবি 'হার্ট অফ স্টোন'(Heart of Stone)-এর শুটিংয়ে। এদিকে দুজনের মাঝে তখন এসে পড়েছে সুখবর। যা নিয়ে দুজনেই উচ্ছ্বসিত ঠিকই, কিন্তু কাজের চাপে কাছাকাছি থেকে আনন্দ ভাগ করে নেওয়ার সময় পাননি। তবে 'ব্রহ্মাস্ত্র' মুক্তির পর রণবীর-আলিয়া দুজনেই আপাতত স্বস্তিতে। মা হওয়ার পর আলিয়া বেশকিছুদিন কাজ থেকে বিরতি নেবেন বলেও শোনা যাচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.