Alia Bhatt: অন্তঃসত্ত্বা মহিলাদের জন্য নিজের বিশেষ পোশাক ব্র্যান্ড আনছেন আলিয়া

অন্তঃসত্ত্বা অবস্থায় শরীরে আমূল পরিবর্তন আসে। তাই এই সময় কী পরবেন? কীভাবে নিজেকে আরোও সুন্দর করে তুলে ধরবেন তা নিয়ে চিন্তিত থাকেন বহু মহিলাই। তবে অন্তঃসত্ত্বা মহিলাদের জন্য নতুন ফ্যাশান ট্রেন্ড আনতে নিজের মেটারনিটি ওয়্যার ব্র্যান্ড আনছেন হবু মা আলিয়া ভাট। নিজের এই পোশাক ব্র্যান্ডের নাম রেখেছেন 'এডা মাম্মা'। ইতিমধ্যেই নিজের মেটারনিটি ওয়্যার ব্র্যান্ডের জন্য ফটোশ্যুট করে ফেলেছেন আলিয়া। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 1, 2022, 02:34 PM IST
Alia Bhatt: অন্তঃসত্ত্বা মহিলাদের জন্য নিজের বিশেষ পোশাক ব্র্যান্ড আনছেন আলিয়া

Alia Bhatt, Maternity Wear,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : অন্তঃসত্ত্বা অবস্থায় শরীরে আমূল পরিবর্তন আসে। তাই এই সময় কী পরবেন? কীভাবে নিজেকে আরোও সুন্দর করে তুলে ধরবেন তা নিয়ে চিন্তিত থাকেন বহু মহিলাই। তবে অন্তঃসত্ত্বা মহিলাদের জন্য নতুন ফ্যাশান ট্রেন্ড আনতে নিজের মেটারনিটি ওয়্যার ব্র্যান্ড আনছেন হবু মা আলিয়া ভাট। নিজের এই পোশাক ব্র্যান্ডের নাম রেখেছেন 'এডা মাম্মা'। ইতিমধ্যেই নিজের মেটারনিটি ওয়্যার ব্র্যান্ডের জন্য ফটোশ্যুট করে ফেলেছেন আলিয়া। 

নিজের মেটারনিটি ওয়্যার ব্র্যান্ডের জন্য ফটোশ্যুটের ভিডিয়ো পোস্ট করে আলিয়া লিখেছেন, 'নতুন মা দের জন্য অনেক ভালোবাসা নিয়ে ১৪ অক্টোবর আসছে এডা মাম্মা মেটারনিটি ওয়্যার।' ভিডিয়োতে অলিভ গ্রিন, কালো, হলুদ, আকাশি সহ বিভিন্ন রঙের মেটারনিটি পোশাকে দেখা গিয়েছে আলিয়াকে। কখনও বেবি বাম্পে হাত দিয়ে পোজ দিয়েছেন, কখনও আবার যোগাসন করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আলিয়ার পোস্ট করা এই ভিডিয়োর নিচে কমেন্ট করেছেন শ্বেতা বচ্চন সহ আরও অনেক তারকা ব্যক্তিত্ব। কমেন্ট করেছেন নেটনাগরিকরাও।

আরও পড়ুন- কুমার শানু নন, মুম্বইয়ে পুজো করছেন কেদারনাথ ভট্টাচার্য

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, আলিয়া ভাটের এই 'এডা মাম্মা' ব্র্যান্ডটির উদ্বোধন হয়েছিল দু'বছর আগেই। শিশুদের জন্য 'এডা মাম্মা' ব্র্যান্ডের পোশাক এনেছিলেন রণবীরঘরণী। আলিয়ার কথায়, 'দুবছর আগে আমি যখন বাচ্চাদের জন্য পোশাক এনেছিলাম, তখন অনেকেই আমায় প্রশ্ন করেছিলেন, যে আমার বাচ্চা নেই তাহলে কেন আমি শিশুদের জন্য পোশাক আনছি। আর এখন আমি অন্তঃসত্ত্বা মহিলাদের জন্য পোশাক আনছি, আশাকরি কেন আনছি কেউ প্রশ্ন করবেন না। তবে আমি বলতে চাই কেন আনছি।'

আলিয়ার কথায়, 'এমনটা নয় যে আমি আগে মাতৃত্বকালীন পরার জন্য কোনও পোশাক কিনেছি। কিন্তু আমি যখন অন্তঃসত্ত্বা হলাম, তখন আমি অভিভূত হয়ে গেলাম। এই সময়টা আপনি নিজেও বুঝতে পারবেন না, আগামী কয়েকমাসে আপনাকে ঠিক কেমন দেখতে লাগবে। আসল কথা হল, এই সময়টা পরার জন্য সঠিক পোশাকটা খুঁজে নেওয়া সত্যিই চাপের। এই সময়টা আমার বিভিন্ন কথা মনে হচ্ছিল, একবার ভাবছিলাম আমি যে ব্র্যান্ডের পোশাক পরি তারই কি বড় সাইজের পোশাক কিনব, নাকি রণবীর ওয়ারড্রবে হাতড়াচ্ছিলাম। আর শুধুমাত্র এই সময় শরীর বদলে গিয়েছে তাই স্টাইল করব না তা তো নয়! সেব ভেবেই অন্তঃসত্ত্বা মহিলাদের জন্য এই পোশাক ব্র্যান্ড আনতে চলেছি।'

প্রসঙ্গত গত এপ্রিলে রণবীর কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পর জুন মাসে মা হতে চলার সুখবর জানান আলিয়া। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.