বিয়ে করছেন? বিপুল খরচ করে নতুন ফ্ল্যাট কিনলেন আলিয়া

এবার কি সত্যি এক থেকে দুই হচ্ছেন 'গলি বয়' অভিনেত্রী? বর্তমানে এমন সব প্রশ্নই ঘোরাফেরা করছে বি টাউনের অন্দরে। 

Updated By: Jan 30, 2019, 06:55 PM IST
বিয়ে করছেন? বিপুল খরচ করে নতুন ফ্ল্যাট কিনলেন আলিয়া

নিজস্ব প্রতিবেদন : এবার কি সত্যিই জীবন বদলাতে চলেছে আলিয়া ভাটের? এক থেকে দুই হচ্ছেন 'গলি বয়' অভিনেত্রী? বর্তমানে এমন সব প্রশ্নই ঘোরাফেরা করছে বি টাউনের অন্দরে। 

আরও পড়ুন : অভিষেকের সঙ্গে পরিচয় করাচ্ছেন অমিতাভ বচ্চন, ছড়িয়ে পড়ল ভিডিও
বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। রিপোর্টে প্রকাশ, জুহুতে নাকি একটি নতুন বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন আলিয়া। যার দাম ১৩ কোটি ১১ লক্ষ।  শুধু তাই নয়, নতুন ফ্ল্যাটের কাজ শেষ হওয়ার পরই সেখানে সাজানোর কাজও শুরু করে দেন আলিয়া। যার জন্য ইতিমধ্যেই ৩ কোটি খরচ করতে হয়েছে বলিউডের এই অভিনেত্রী। ইন্টেরিয়ার ডেকরেটর রিচা বহেলই আলিয়া ভাটের নতুন ওই ফ্ল্যাট সাজিয়ে দিয়েছেন বলে খবর। বিয়ের জন্যই কি তড়িঘড়ি নতুন ফ্ল্যাট কিনে বসলেন আলিয়া? উঠছে প্রশ্ন।

আরও পড়ুন : বই কেড়ে নিতেন মা, অমৃতা সিং-কে নিয়ে কী বললেন সারা!
প্রসঙ্গত জুহুতে একটি বিলাসবহুল ফ্ল্যাট রয়েছে আলিয়া ভাটের। যেখানে দিদি শাহিন ভাটের সঙ্গে থাকেন তিনি। কিন্তু, জুহুর ওই ফ্ল্যাট ছেড়ে এবার নিজের নতুন ফ্ল্যাটেই আলিয়া বসবাস করতে চাইছেন বলে খবর। চলতি বছর জুন মাসে রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের আংটি বদলের কথা। আর তাই আংটি বদলের আগেই কি জুহুতে ২৩০০ স্ক্যয়ারফুটের ওই ফ্ল্যাট কিনে নিজের বাসস্থান আলাদা করে নিতে চাইছেন 'রাজি' অভিনেত্রী? এমনই প্রশ্ন ঘোরাফেরা করছে বিভিন্ন মহলে। 
সম্প্রতি 'ব্রহ্মাস্ত্র'-এর শুটিং করার সময়ই নাকি রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান আলিয়া ভাট। শুটিংয়ের সেটেই তাঁদের মধ্যে সখ্যতা বাড়তে শুরু করে। এরপরই শোনা যায়, আলিয়া ভাটের সঙ্গে নাকি এবার শিগগিরই বাগদান পর্ব মিটিয়ে নিতে চাইছেন রণবীর কাপুর।  

.