বাংলা বলতে গিয়ে কাল ঘাম ছুটল আলিয়া-বরুণের, দেখুন কাণ্ড...

 বলিউড তারকা আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানকে দিয়ে বলাতে গিয়ে নাজেহাল হলেন একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের সঞ্চালক।  

Updated By: Apr 10, 2019, 07:08 PM IST
বাংলা বলতে গিয়ে কাল ঘাম ছুটল আলিয়া-বরুণের, দেখুন কাণ্ড...

নিজস্ব প্রতিবেদন: ''জলে চুন তাজা, তেলে চুল তাজা'', পাখি পাকা পেপে খায়, 'বারো হাঁড়ি রাবরি বড়ো বাড়াবাড়ি', এধরনের জটিল বাক্যগুলি একটু চটজলদি বলতে গেলে যেকোনও বাঙালিকেও হয়ত বেগ পেতে হবে। তাহলে ভাবুন এগুলি যদি কোনও অবাঙালির মুখ দিয়ে (বিশেষত যিনি এক্কেবারেই বাংলা ভাষাতে অভ্যস্ত নন) বলানো হয় তাহলে তাঁর অবস্থা কী হতে পারে? আর এই ধরনের জটিল বাক্যগুলিই খোদ বলিউড তারকা আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানকে দিয়ে বলাতে গিয়ে নাজেহাল হলেন একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের সঞ্চালক।  

আরও পড়ুন-বন্ধুত্ব বদলে যাচ্ছে প্রেমে, আপত্তি নেই শ্রাবন্তীর! দেখুন কী ঘটেছে...

আরও পড়ুন-পাকিস্তানির চরিত্রে অভিনয়ে 'না', রুসেল পুকুট্টির ছবির প্রস্তাব ফেরালেন অমিতাভ

ইউটিউব চ্যানেল 'দ্যা বং গাই'- এর সঞ্চালক কিরণ আলিয়া ও বরুণ ধাওয়ানকে এনে হাজির করেছিলেন তাঁর ইউটিউব চ্যানেলে। আগামী ছবি 'কলঙ্ক'-এর প্রচারেই এই ইউটিউব চ্যানেলে হাজির হয়েছিলেন আলিয়া-বরুণ জুটি। আর সেখানে এই দুই তারকাকে দিয়ে  ''জলে চুন তাজা, তেলে চুল তাজা'', পাখি পাকা পেপে খায়, 'বারো হাঁড়ি রাবরি বড়ো বাড়াবাড়ি', -র মতো জটিল বাংলা বাক্য বলানোর চেষ্টা করলেন সঞ্চালক কিরণ। আর এগুলি বলতে একপ্রকার কাল ঘাম ছুটল আলিয়া-বরুণের।

এখানেই অবশ্য শেষ নয়, আলিয়া ও বরুণকে দিয়ে মিঠুন চক্রবর্তীর মতো তারকাদের সিনেমার বাংলা ডায়ালগ বলানোর চেষ্টা করলেন কিরণ। পাল্টা সঞ্চালক কিরণকে দিয়ে তাঁদের 'কলঙ্ক' ছবির হিন্দি ডায়ালগ বাংলায় বলালেন আলিয়া-বরুণ। আবার শোয়ের মাঝেই সঞ্চালক কিরণের হাতে টেপ বেঁধে মজা করার চেষ্টা করলেন বরুণ। 

দেখুন কী কাণ্ড...

প্রসঙ্গত, করণ জোহরের 'কলঙ্ক' ছবিটি তৈরি হয়েছে ১৯৪০ সালে অবিভক্ত ভারত-পাকিস্তানের পটভূমিতে। যেখানে দেব (আদিত্য রায় কাপুর) এর দ্বিতীয়া স্ত্রীর ভূমিকায় দেখা যাবে রূপকে (আলিয়া)। ছবিতে রূপকে জাফর (বরুণ ধাওয়ান) এর সঙ্গে পরকীয়াতে জড়িয়ে পড়তে দেখা যাবে। ছবিতে গুরুত্ব ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতকে। ১৭ এপ্রিল মুক্তি পাচ্ছে ছবিটি।

আরও পড়ুন-ইরফানের সুস্থ হয়ে ওঠার লড়াই নিয়ে খোলা চিঠি স্ত্রী সুতপা শিকদারের

.