৬৯-এ থামলেন অ্যালান রিকম্যান

চলে গেলেন বিশিষ্ট ব্রিটিশ অভিনেতা ও চিত্র পরিচালক অ্যালান রিকম্যান। দুনিয়া তাঁকে চেনে হ্যারি পটার ছবির বিখ্যাত চরিত্র প্রোফেসর সেভারাস স্নেপ হিসাবে। ক্যানসারে আক্রান্ত এই অভিনেতা প্রয়াত হয়েছেন ৬৯ বছর বয়সে। রিকম্যানের মৃত্যুর খবরে তিনি বিধ্বস্ত, টুইট করেছেন জে কে রাউলিং। শোকজ্ঞাপন করেছেন হ্যারি পটার সিনেমায় অ্যালানের  সহ অভিনেতারাও। শোকাহত গোটা হলিউড। সোশ্যাল নেটওয়ার্ক সাইটের দেওয়ালে দেওয়ালেও শোক বার্তা, অ্যালান ভক্তদের।

Updated By: Jan 14, 2016, 10:30 PM IST
৬৯-এ থামলেন অ্যালান রিকম্যান

ওয়েব ডেস্ক: চলে গেলেন বিশিষ্ট ব্রিটিশ অভিনেতা ও চিত্র পরিচালক অ্যালান রিকম্যান। দুনিয়া তাঁকে চেনে হ্যারি পটার ছবির বিখ্যাত চরিত্র প্রোফেসর সেভারাস স্নেপ হিসাবে। ক্যানসারে আক্রান্ত এই অভিনেতা প্রয়াত হয়েছেন ৬৯ বছর বয়সে। রিকম্যানের মৃত্যুর খবরে তিনি বিধ্বস্ত, টুইট করেছেন জে কে রাউলিং। শোকজ্ঞাপন করেছেন হ্যারি পটার সিনেমায় অ্যালানের  সহ অভিনেতারাও। শোকাহত গোটা হলিউড। সোশ্যাল নেটওয়ার্ক সাইটের দেওয়ালে দেওয়ালেও শোক বার্তা, অ্যালান ভক্তদের।

লন্ডেনের রয়্যাল শেকসপিয়ার কোম্পানির হয়ে মঞ্চে অভিনয় করেছেন অ্যালান। অভিনয় করেছেন ইউকে টেলিভিশন প্রোজেক্টেও। ১৯৮৮ সালে অভিনয় করেছেন হলিউডের ছবি ডাই হার্ড-এ।

.