শ্যুটিংয়ের জন্য মুম্বইতে মেট্রোতেই যাতায়াত করছেন অক্ষয়, দেখুন ভিডিয়ো

নিজেই শেয়ার করেন অক্ষয়

Updated By: Sep 19, 2019, 11:58 AM IST
শ্যুটিংয়ের জন্য মুম্বইতে মেট্রোতেই যাতায়াত করছেন অক্ষয়, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ঘাটকোপরে শ্যুটিং করছিলেন। শ্যুটিং সম্পূর্ণ করার জন্য ঘাটকোপর থেকে ভারসোভা যাওয়ার কথা ছিল। ঘাটকোপর থেকে ভারসোভা গাড়িতে করে যেতে প্রায় আড়াই ঘণ্টা সময় লেগে যেত। শ্যুটিংয়ের মাঝে আড়াই ঘণ্টা সময় হাতে না থাকায়, কী করবেন বুঝে উঠতে পারছিলেন না। সেই কারণেই ঘাটকোপর থেকে মেট্রো ধরে ভারসোভা যাওয়ার সিদ্ধান্ত নেন অক্ষয় কুমার এবং তাঁর পরিচালক রাজ।

আরও পড়ুন : দীপিকাকে দেখে চোখের পলক পড়ল না সলমনের, ভাইরাল ভিডিয়ো
যেমন কথা তেমনি কাজ। ঘাটকোপর থেকে চটপট মেট্রোয় উঠে পড়েন অক্ষয় কুমার এবং রাজ। বলিউড 'খিলাড়ি'-কে দেখে যাতে হুড়োহুড়ি না পড়ে যায়, সেই কারণে মেট্রোর এক কোণায় দাঁড়িয়ে ছিলেন অক্ষয়। মেট্রোয় উঠে অক্ষয় রীতিমতো অবাক হয়ে যান যে, আড়াই ঘণ্টার রাস্তা কীভাবে তিনি ২০ মিনিটে পৌঁছে যাচ্ছেন। শুধু তাই নয়, মেট্রোর মতো দ্রুতগামী যান আর কিছু নেই বলেও মন্তব্য করতে শোনা যায় অক্ষয় কুমারকে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে মুম্বই মেট্রোর সম্প্রসারণের জন্য মুম্বাই অ্যারে বনাঞ্চল থেকে ২৭ হাজার গাছ কেটে ফেলতে হবে বলে সম্প্রতি জানায় বৃহন্মুম্বাই পুরসভা। যে সিদ্ধান্তকে সমর্থন করে ট্যুইট করেন অমিতাভ বচ্চন। বিগ বি-র ওই ট্যুইট সামনে আসার পরই ক্ষোভে ফেটে পড়েন অ্যারে বনাঞ্চল বাঁচাও কমিটি। এমনকী, বুধবার অমিতাভ বচ্চনের বাড়ি জলসার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন অ্যারে বনাঞ্চল বাঁচাও কমিটির সদস্যরা।

.