মা ICU-তে, শুটিং ছেড়ে তড়িঘড়ি দেশে ফিরলেন Akshay

কিছুদিন আগেই মুক্তি পায় অক্ষয়ের ছবি বেলবটম। সেই ছবিরও কিছু অংশের শ্যুট হয়েছিল লন্ডনে।

Updated By: Sep 6, 2021, 10:39 PM IST
মা ICU-তে, শুটিং ছেড়ে তড়িঘড়ি  দেশে ফিরলেন Akshay

নিজস্ব প্রতিবেদন: সোমবার সকালে লন্ডন থেকে তড়িঘড়ি দেশে ফিরলেন অভিনেতা অক্ষয় কুমার। হাসপাতালে ভর্তি অভিনেতার মা অরুণা ভাটিয়া। লন্ডনে রঞ্জিত তিওয়ারির সিন্ড্রেলা ছবির শুটিং করছিলেন তিনি। মায়ের অসুস্থতার খবরে হঠাৎই দেশে ফেরার পরিকল্পনা করেন অক্ষয়।  ইতিমধ্যেই তাঁর মায়ের অবস্থার অবনতি ঘটায় তাঁকে স্থানান্তরিত করা হয় আইসিইউতে। মায়ের অসুস্থতার খবর পেয়েই নির্মাতাদের অক্ষয় জানান, যে যে সিনে তিনি নেই, সেই সিনগুলো যেন শ্যুট করে নেন পরিচালক।

কিছুদিন আগেই মুক্তি পায় অক্ষয়ের ছবি বেলবটম। সেই ছবিরও কিছু অংশের শ্যুট হয়েছিল লন্ডনে। সেইসময় মায়ের সঙ্গে সময় কাটানো নিয়ে একটি ইমোশনাল পোস্ট করেছিলেন অভিনেতা। ব্যস্ত শিডিউলের মাঝখানে কিভাবে তিনি সময় বের করেন মায়ের জন্য সেকথাই উঠে এসেছিল সেই পোস্টে। তিনি লিখেছিলেন, "শুটিং-এর মাঝেই লন্ডনে কিছুদিন মায়ের সঙ্গে কাটালাম। তুমি যত ব্য়স্তই থাক কখনও ভুলো না যে মা-ও বৃদ্ধ হচ্ছেন। তাই যখনই সময় পাবে মায়ের সঙ্গে সময় কাটাও।" 

রঞ্জিত তিওয়ারির এই ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে রাকুলপ্রীত সিংকে। লন্ডনেই এই ছবির বেশিরভাগ অংশের শুটিং হবে। এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার।

আরও পড়ুন- ২০০ কোটি টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার অভিনেত্রী Leena Maria Paul

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.