নিজের পরিবারের ব্যক্তিগত ছবি ফাঁস করলেন অক্ষয় পত্নী টুইঙ্কেল!

Updated By: Aug 14, 2017, 02:14 PM IST
নিজের পরিবারের ব্যক্তিগত ছবি ফাঁস করলেন অক্ষয় পত্নী টুইঙ্কেল!

ওয়েব ডেস্ক : এমন অনেক সেলেবই আছেন ‌যাঁরা সচারচর নিজেদের ব্যক্তিগত জীবন বিশেষ প্রকাশ্যে আনতে চান না। তবে, এক্ষেত্রে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের পত্নী টুইঙ্কেল খান্না অনেকটাই আলাদা। ট্যুইটারে নিজের হাবি অক্ষয়ের ব্যক্তিগত ছবি নিজেই ফাঁস করে দিয়েছেন টুইঙ্কেল।  

ভাবছেন তো কী এমন ছবি! 

আরে না, না। অন্যকিছু নয়। হাবি অক্ষয় ও তাঁদের আদরের ছেলে আরবের রান্না-বান্নার ছবি নিজেই নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন ট্যুইঙ্কেল।  শুধু শেয়ার করেই খান্ত হননি ট্যুইঙ্কেল, দাবি করেছেন তিনি তাঁর ছেলেকে ভালোই তৈরি করতে পেরেছেন।

ট্যুইঙ্কল জানিয়েছেন অতিথিদের জন্য ডেজার্ট বানাচ্ছেন আক্কি। আর অক্ষয় ‌যখন চকোলেটের লেয়ার তৈরি করতে ব্যস্ত, ঠিক তখন ছেলে আরব ডিম ফেটাচ্ছে। নিজেও ব্যস্ত হলেও ছেলের দিকে কিন্তু নজর রয়েছে অক্ষয়ের।

আসলে কথায় বলে না, '‍অতিথি দেব ভব'‍। আর একথা বোধহয় সাধারণ মানুষ থেকে সুপারস্টার সবার ক্ষেত্রেই প্র‌যোজ্য। তাই বাড়িতে ডিনারের জন্য নিমন্ত্রিত অতিথিদের জন্য বিশেষ ধরণের খাবার বানাতে ব্যস্ত বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। আর বাবাকে ‌যোগ্য সঙ্গত দিচ্ছে ছেলে আরব।

এটা অবশ্য নতুন নয়, মাঝে মাঝেই নিজের পরিবারের ছোট ছোট ঘটনা সোশ্যাল সাইটে শেয়ার করেন মিসেস ফানি বোনস। গত সপ্তাহেই ‌যেমন তাঁর ছোট কন্যা নিতারার চুল কাটতে না চাওয়া নিয়ে জেদাজেদির কথা ট্যুইট করে শেয়ার করেছিলেন, আবার কী করা উচিত তার পরামর্শও চেয়েছিলেন টুইঙ্কেল।

 

 

.