বৌকে ভীষণ ভয় পান খিলাড়ি অক্ষয়, এ কী বললেন সোনম!

বলিউড সুপারস্টার তিনি, শুধু তাই নয়, জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতাও বটে। তবে সে বাইরে তিনি যতই খ্যাতি সম্পন্ন হোন না কেন, স্ত্রীর কাছে তিনি নাকি ভিজে বিড়াল। হ্যাঁ বলিউড খিলাড়ি অক্ষয় সম্পর্কে সম্প্রতি এমনটাই বক্তব্য রেখেছেন সহ অভিনেত্রী সোনম কাপুর। তাঁর কথায়, অক্ষয় নাকি তাঁর বৌ টুইঙ্কেলকে ভীষণ ভয় পান।

Updated By: Jan 19, 2018, 09:58 PM IST
বৌকে ভীষণ ভয় পান খিলাড়ি অক্ষয়, এ কী বললেন সোনম!

নিজস্ব প্রতিবেদন : বলিউড সুপারস্টার তিনি, শুধু তাই নয়, জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতাও বটে। তবে সে বাইরে তিনি যতই খ্যাতি সম্পন্ন হোন না কেন, স্ত্রীর কাছে তিনি নাকি ভিজে বিড়াল। হ্যাঁ বলিউড খিলাড়ি অক্ষয় সম্পর্কে সম্প্রতি এমনটাই বক্তব্য রেখেছেন সহ অভিনেত্রী সোনম কাপুর। তাঁর কথায়, অক্ষয় নাকি তাঁর বৌ টুইঙ্কেলকে ভীষণ ভয় পান।

ডেকান ক্রনিক্যাল সূত্রে খবর, সম্প্রতি একটি সাক্ষাৎকারে, অক্ষয়-টুইঙ্কেল সম্পর্কের সেই গোপন রহস্য ফাঁস করেছেন 'প্যাডম্যান' অভিনেত্রী সোনম। তিনি বলেন, ''অক্ষয় টিনা (টুইঙ্কেল খান্না) সে বহুত ডড়তে হ্যায়। '' মানে অক্ষয় টিনাকে (টুইঙ্কল) ভয় পায়।

অবশ্য একথা সোমম কেন, অক্ষয় নিজেই একবার স্বীকার করে নিয়েছিলেন, যে অন্য সব বিবাহিত পুরুষদের মতো তিনিও বৌকে ভয় পান।

এদিকে সাক্ষাৎকারে শ্যুটিং সেটের আরও একটি অভিজ্ঞতাও এদিন শেয়ার করে সোনম। বলেন, ''আমি টিনাকে অনেক আগে থেকেই চিনি। পরিচালক (প্যাডম্যান) আর বালকি-র সঙ্গে কথা বলার সময় সোনম কখনওই কোনও কিছুতে নাক গলাতেন না। এই শিষ্টাচার আমরা সেটে সব সময় মেনে চলতাম। শ্যুটিংয়ের প্রধান চালক ছিলেন পরিচালক, এবং তিনি যা বলতে টিনা ও অক্ষয় সেটা মেনে চলত। ''

আরও পড়ুন- ঋতুস্রাব ও স্যানিটারি প্যাড নিয়ে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে বক্তব্য টুইঙ্কেলের

.