পুলওয়ামায় শহিদ জওয়ান জিৎ রামের স্ত্রীকে ১৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য অক্ষয়ের

 ইতিমধ্যেই, টাকা ওই জওয়ানের পরিবারের কাছে পৌঁছেছে বলে CRPF-র এর তরফে জানানো হয়েছে। 

Updated By: Feb 28, 2019, 01:49 PM IST
পুলওয়ামায় শহিদ জওয়ান জিৎ রামের স্ত্রীকে ১৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য অক্ষয়ের

নিজস্ব প্রতিবেদন: পুলওয়ামা জঙ্গি হামলায় মৃত CRPF জওয়ান জিৎ রাম গুরজারের স্ত্রী সুন্দরী দেবীর হাতে ১৫ লক্ষ টাকা তুলে দিলেন অক্ষয় কুমার।  'ভারত কে বীর' অ্যাপের মাধ্যমে তিনি এই টাকা রাম গুরজারের পরিবারের জন্য পাঠিয়েছেন। ইতিমধ্যেই, টাকা ওই জওয়ানের পরিবারের কাছে পৌঁছেছে বলে CRPF-র এর তরফে জানানো হয়েছে। 

জিৎ রাম গুরজারের ভাই বিক্রম সিং এই আর্থিক সাহায্যের জন্য অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন। বিক্রম সিং জানিয়েছেন, ''আমরা ভীষণই গরিব। জিৎ-ই আমাদের পরিবারের একমাত্র উপার্জনকারী সদস্য ছিলেন। এই সাহায্যটা আমরা ঠিক তখনই পেয়েছি, যখন আমাদের প্রয়োজন ছিল।'' বিক্রম আরও জানান, ''আমি এই মুহূর্তে বিভিন্ন সরকারি পরীক্ষার জন্য পড়াশোনা করছি। আমাদের থাকার বাড়ি পর্যন্ত নেই। জিতের মৃত্যুর পর আমাদের পরিবার ফের দৈনতার মধ্যে দিন কাটাচ্ছে।''

আরও পড়ুন-বায়ু সেনা ও মোদীকে সমর্থন, পাকিস্তানিদের বিদ্রুপের শিকার আদনান

জানা যাচ্ছে জিৎ রাম গুরজারের দুটি ছোট ছোট মেয়ে রয়েছে। তাঁর বৃদ্ধ বাবা-মা রাধে শ্যাম ও গোপা দেবী দুজনেই জিৎ রাম গুরজারের প্রতিই নির্ভরশীল ছিলেন। শেষ বয়সে পৌঁছে, তাঁরাও তাঁদের ছেলেকে হারিয়ে অসহায়তার মধ্যে দিন কাটাচ্ছেন।

প্রসঙ্গত এর আগেও পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় 'ভারত কে বীর'-অ্যাপের মাধ্যমে শহিদ জওয়ানদের পরিবারকে ৫ কোটি টাকা আর্থিক সাহায্য় করেছিলেন অক্ষয় কুমার। 

গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় মৃত্য হয় ৪০ জনেরও বেশি CRPF জওয়ানের। যাঁদের মধ্যেই ছিলেন ভারতপুরের সুন্দরওয়ালী গ্রামের বাসিন্দা জিৎ গুরজার।

আরও পড়ুন-জাতীয় পতাকায় টুইটার হ্যান্ডেল ভরিয়ে দিলেন অমিতাভ বচ্চন

.