এবার একই ফিল্মে দেখা যেতে পারে অক্ষয় কুমার, সোনম কাপুরকে

চলতি বছর অর্থাত্‍, ২০১৬ সালটা বেশ ভালো গেল অক্ষয় কুমারের। বলিউডের খিলাড়ি পরপর হিট সিনেমা উপহার দিলেন এই বছর। এয়ারলিফট থেকে রুস্তম, তাঁর সব সিনেমাই শুধু বক্স অফিসে টাকাই রোজগার করেনি। দর্শকদের প্রশংসাও কুড়িয়েছে। আক্কিকে অনেক নতুন অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে। এবার শোনা যাচ্ছে, তিনি সোনম কাপুরের সঙ্গেও জুটি বাঁধতে পারেন।

Updated By: Dec 13, 2016, 04:22 PM IST
এবার একই ফিল্মে দেখা যেতে পারে অক্ষয় কুমার, সোনম কাপুরকে

ওয়েব ডেস্ক: চলতি বছর অর্থাত্‍, ২০১৬ সালটা বেশ ভালো গেল অক্ষয় কুমারের। বলিউডের খিলাড়ি পরপর হিট সিনেমা উপহার দিলেন এই বছর। এয়ারলিফট থেকে রুস্তম, তাঁর সব সিনেমাই শুধু বক্স অফিসে টাকাই রোজগার করেনি। দর্শকদের প্রশংসাও কুড়িয়েছে। আক্কিকে অনেক নতুন অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে। এবার শোনা যাচ্ছে, তিনি সোনম কাপুরের সঙ্গেও জুটি বাঁধতে পারেন।

আরও পড়ুন বিশ্বের সর্বকালের সেরা চোর তাহলে এরাই!

সূত্রের খবর, পরিচালক আর বালকির পরের সিনেমায় সম্ভাবত দেখা যেতে চলেছে অক্ষয় কুমার এবং সোনম কাপুরকে। অনিল কাপুরের মেয়ে সোনম নাকি এর মধ্যে একপ্রস্থ মিটিংও সেরে নিয়েছেন তাঁর সঙ্গে। যদিও এখনও পর্যন্ত কোনও কিছুই চূড়ান্ত হয়নি। তবে, যদি পর্দায় অক্ষয় এবং সোনমকে একসঙ্গে দেখা যায়, তাহলে দারুণ হবে। এমনটাই মনে করছেন অক্ষয়ভক্তরা।

আরও পড়ুন বিরাটের পাশে দাঁড়ালেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক!

.