যশ রাজ ফিল্মসের বিরুদ্ধে আইনি নোটিস পাঠালেন অজয় দেবগন

`সন অফ সর্দার` মুক্তি পাওয়ার কিছুদিন আগেই যশ রাজ ফিল্মস-এর বিরুদ্ধে আইনি নোটিস পাঠালেন অজয় দেবগন। ভারতের কম্পিটিশন কমিশনের কাছে অজয়ের আইনজীবী অভিযোগ করেন নিজেদের ক্ষমতা প্রয়োগ করে নিজেদের ছবি `যব তক হ্যায় জান` মুক্তি পাওয়ার জন্য অন্যান্য `দিওয়ালি রিলিজ` বন্ধ করে দেওয়ার চেষ্টা করছে। চলতি মাসে ১৩-তে মুক্তি পাচ্ছে এবছরের সবথেকে প্রতিক্ষীত ছবি শাহরুখ খান অভিনীত `যব তক হ্যায় জান`।

Updated By: Nov 1, 2012, 09:51 PM IST

`সন অফ সর্দার` মুক্তি পাওয়ার কিছুদিন আগেই যশ রাজ ফিল্মস-এর বিরুদ্ধে আইনি নোটিস পাঠালেন অজয় দেবগন।
ভারতের কম্পিটিশন কমিশনের কাছে অজয়ের আইনজীবী অভিযোগ করেন নিজেদের ক্ষমতা প্রয়োগ করে নিজেদের ছবি `যব তক হ্যায় জান` মুক্তি পাওয়ার জন্য অন্যান্য `দিওয়ালি রিলিজ` বন্ধ করে দেওয়ার চেষ্টা করছে। চলতি মাসে ১৩-তে মুক্তি পাচ্ছে এবছরের সবথেকে প্রতিক্ষীত ছবি শাহরুখ খান অভিনীত `যব তক হ্যায় জান`।
একটি সংবাদ মাধ্যমকে অজয় দেভগন ফিল্মসের পক্ষ থেকে জানান হয় যে যশ রাজ ফিল্মসের একাধিপত্যের কারণেই তারা এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে। তাদের অভিযোগ, এর আগে ওয়াইআরএফ-এর ওপর ছবি `এক থা টসাইগার` মুক্ত পাওয়ার সময়ই প্রদর্শকদের সঙ্গে অনৈতিক বোঝাপড়া করে নেয় যে একমাত্র যশ রাজের ছবিকেই দিওয়ালিতে প্রাধান্য দিলে তবেই `এক থা টাইগার` প্রদর্শনের অনুমতি মিলবে।
প্রসঙ্গত, যশ চোপরার স্মৃতির প্রতি সম্মান জানাতে অজয় দেবগন তাঁর নিজের ছবি `সন অফ সর্দার` মুক্তির দিন পিছিয়ে দিয়েছিলেন।
`যব তক হ্যায় জান` যশ চোপরার শেষ পরিচালনা।

.