Thank God: যোগীরাজ্যে আটকালেন অজয় দেবগন, সংকটে ‘থ্যাংক গড’!

 সদ্য মুক্তি পেয়েছে ছবির অফিসিয়াল ট্রেলার। এবং এই ট্রেলারকে ঘিরেই শুরু হয়েছে বির্তক।

Updated By: Sep 14, 2022, 07:12 PM IST
Thank God: যোগীরাজ্যে আটকালেন অজয় দেবগন, সংকটে ‘থ্যাংক গড’!

জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো: এই বার ফের বির্তকের মুখে পড়ল অজয় দেবগনের নতুন ছবি ‘থ্যাংক গড’। সদ্য মুক্তি পেয়েছে ছবির অফিসিয়াল ট্রেলার। এবং এই ট্রেলারকে ঘিরেই শুরু হয়েছে বির্তক। বলিউডকে ঘিরে বির্তক থামছে না। যে কোনও ছবিকে ঘিরেই শুরু হয়ে যাচ্ছে কোনও না কোনও বির্তক। অন্যদিকে, বয়কট তো আজকাল বলিউডের ট্রেন্ডে পরিণত হয়েছে। যার কারণে একের পর এক ছবি পর্দার ওঠার আগেই মুখ থুবরে পড়ছে বক্স অফিসে। ছবিতে অজয় দেবগনকে দেখা যাবে যমলোকের চিত্রগুপ্তের চরিত্রে। যেখান থেকেই হচ্ছে বির্তকের সূত্রপাত। 

আরও পড়ুন: Alia Bhatt's Baby Shower : পুরুষদের নো এন্ট্রি! বউমা আলিয়াকে সাধ খাওয়াবেন নীতু

ঠিক কী ঘটেছে? 
ট্রেলারে একেবারে অন্যভাবে চিত্রগুপ্তের ভূমিকায় দেখা গিয়েছে অজয় দেবগনকে। স্যুট-বুটে সেজে একেবারে অন্য অবতারে বড়ো পর্দায় ধরা দেবেন তিনি। সেখানেই অজয় দেবগনের বেশ কিছু সংলাপকে ঘিরেই উঠছে বির্তকের ঝড়। পরিচালক ইন্দ্র কুমার, অজয় দেবগন এবং তাঁর সহ অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার বিরুদ্ধে জৌনপুর আদালতে মামলা দায়ের করেছেন আইনজীবী হিমাংশু শ্রীবাস্তব। আইনজীবীর কথায়, অজয়ের লুক এবং তাঁর বেশ কিছু সংলাপের মাধ্যমে ধর্মকে নিয়ে উপহাস করা হয়েছে এবং হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে। 

আরও পড়ুন: Mouni Roy : 'ব্রহ্মাস্ত্র' সুন্দরী মৌনির সঙ্গে দেবের নাচ, মুখ ভার রুক্মিনীর

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

হিন্দুশাস্ত্র মতে চিত্রগুপ্তকে মূলত কর্মের প্রভু হিসাবে গণ্য করা হয়। যিনি মানুষের পাপ ও পূণ্যের হিসাব রাখেন। সেখানে ঈশ্বরের এই ধরনের চিত্রায়ণ একটি অপ্রীতিকর পরিস্থিতি তৈরি করতে পারে। যার কারণেই মূলত মামলা দায়ের করেছেন হিমাংশু। ছবিতে একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে নোরা ফতেহিকে। যার ঝলক ইতিমধ্য়েই পেয়ে গিয়েছেন ‘মানিকে মাগে হিতে’ গানটির রিমেকে। সেখানে একেবারে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন তিনি। ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার অপরদিকে মুখ্য চরিত্রে দেখা যাবে রকুল প্রীতকে। অজয় দেবগনের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘রানওয়ে ৩৪’ সেভাবে খেল দেখাতে পারেনি বক্স অফিসে । যার কারণে এই ছবিকে নিয়ে যথেষ্ঠ আশাবাদী ভক্তেরা। চলতি বছরের দীপাবলিতে অর্থাৎ ২৫ অক্টোবরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। এবং বির্তকের মাঝেও এই ছবি বক্স অফিসে কতখানি ম্যাজিক দেখাতে পারে তাই এখন দেখার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.