দেশজুড়ে লকডাউন, ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরে কর্মীদের ৫১ লক্ষ টাকা দিলেন অজয়

 মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরে কর্মীদের সাহায্যার্থে ৫১ লক্ষ টাকা দিলেন অজয়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 1, 2020, 10:21 PM IST
দেশজুড়ে লকডাউন, ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরে কর্মীদের ৫১ লক্ষ টাকা দিলেন অজয়

নিজস্ব প্রতিবেদন : করোনার জেরে দেশজুড়ে লকডাউন। এবার মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরে কর্মীদের পাশে দাঁড়ালেন অজয় দেবগণ। মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরে কর্মীদের সাহায্যার্থে ৫১ লক্ষ টাকা দিলেন অজয়।

ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ীজ (FWICE) এর তরফে টুইট করে অজয় দেবগণকে এই সাহায্যের জন্য ধন্যবাদ জানানো হয়েছে।

আরও পড়ুন-বড়লোকের বিটি লো'র মতো গান যিনি সৃষ্টি করতে পারেন, তিনি মহান শিল্পী : বাদশা

FWICE- এর সভাপতি বি এন তিওয়ারি PTI-কে দেওয়া এই সাক্ষৎকারে অজয় দেবগণের এই অর্থ সাহায্যের কথা স্বীকার করে নেন। পাশপাশি পরিচালক তথা FWICE-এর প্রধান উপদেষ্টা অশোক পণ্ডিত অজয়কে এই অর্থ সাহায্যের জন্য অজয়কে ধন্যবাদ জানান।

অন্যদিকে সম্প্রতি সলমন খানের স্বেচ্ছাসেবী সংস্থা বিয়িং হিউম্যানের তরফে FWICE-র ২৫ হাজার কর্মীর আর্থিক দায়ভার নেওয়া হয়েছে। এবিষয়ে সম্প্রতি FWICE-এর সভাপতি বি এন তিওয়ারি সংবাদ সংস্থা PTI-কে জানান, ''সলমন খানের সংস্থা বিয়িং হিউম্যানের মাধ্যমে এই সাহায্য কর্মীদের পরিবারের কাছে পৌঁছে দেবেন। গত তিনদিন আগেই সলমনের স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে ফোন করে আমাদের একথা জানানো হয়। আমাদের প্রায় ৫ লক্ষ কর্মী রয়েছে। যাঁদের মধ্যে ২৫ হাজার কর্মী আর্থিক সাহায্যের ভীষণ প্রয়োজন। বিয়িং হিউম্যানের পক্ষ থেকে এই কর্মীদের দায়িত্ব বহনের কথা জানানো হয়েছে। এই সমস্ত কর্মীরা যাতে সরাসরি টাকা  সরাসরি পায়, তাই বিয়িং হিউম্যানের পক্ষ থেকে তাঁদের অ্যাকাউন্টের যাবতীয় তথ্যও নিয়ে নেওয়া হয়েছে।''

এদিকে ভোজপুরী অভিনেতা রবি কিষণ ভোজপুরী ফিল্মি ইন্ডাস্ট্রির সমস্ত আর্থিক ভাবে দুর্বল দৈনিক রোজগেরে কর্মীদের পরিবারের আর্থিক দায়-দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-'আইনি লড়াইয়ে যাওয়ার আর্থিক সামর্থ্য নেই', 'বড়লোকের বিটি লো' নিয়ে আক্ষেপের সুর রতন কাহারের

.