শুধুমাত্র একটা শর্তেই সলমনের সঙ্গে কাজ করতে রাজী ঐশ্বর্য

একসময় রিল লাইফে ঐশ্বর্য-সলমন জুটি মানুষের খুবই পছন্দের ছিল। আমরা পরায় সকলেই সঞ্জয় লীলা বনশালীর ছবি ‘হম দিল দে চুকে সনম’ দেখেছি। সেখানে ঐশ্বর্য-সলমন জুটি দর্শকদের খুবই পছন্দ হয়েছিল। এরপর আরও অনেক ছবিতে এই জুটিকে দর্শক দেখতে চেয়েছিলেন। কিন্তু ভাগ্য কখন কাকে কোন দিকে নিয়ে যায়, তা কেউ বলতে পারে না। তেমনই হল এই হিট জুটির সঙ্গে।

Updated By: Oct 3, 2016, 01:58 PM IST
শুধুমাত্র একটা শর্তেই সলমনের সঙ্গে কাজ করতে রাজী ঐশ্বর্য

ওয়েব ডেস্ক: একসময় রিল লাইফে ঐশ্বর্য-সলমন জুটি মানুষের খুবই পছন্দের ছিল। আমরা পরায় সকলেই সঞ্জয় লীলা বনশালীর ছবি ‘হম দিল দে চুকে সনম’ দেখেছি। সেখানে ঐশ্বর্য-সলমন জুটি দর্শকদের খুবই পছন্দ হয়েছিল। এরপর আরও অনেক ছবিতে এই জুটিকে দর্শক দেখতে চেয়েছিলেন। কিন্তু ভাগ্য কখন কাকে কোন দিকে নিয়ে যায়, তা কেউ বলতে পারে না। তেমনই হল এই হিট জুটির সঙ্গে।

আরও পড়ুন কেন বাবা-রা সবসময় নিজের ছেলেকেই বাঁচান? : কঙ্গনা

এরপর অনেক সময় কেটে গিয়েছে। বলিউডের সেই লাস্যময়ী নায়িকা আজ বচ্চন পরিবারের পুত্রবধূ। আর বলিউডের ভাইজান আজও মোস্ট এলিজিব্যল ব্যাচেলার। বিয়ের পর অভিনয় করা অনেক কমিয়ে দিয়েছেন ঐশ্বর্য রাই। সম্প্রতি তিনি আবার ছবি করা শুরু করেছেন। তাই ঐশ্বর্য-সলমন জুটিকে আবার পর্দায় একসঙ্গে দেখার বাসনা আবার দর্শকদের মনে জেগে উঠেছে। অনেকেই মনে করছেন, হয়তো আবার এই জুটিকে একসঙ্গে দেখা যাবে। যাঁরা এমন মনে করছেন, তাঁদের জন্য সুখবর।

আরও পড়ুন জন্মদিনে শুনে নিন শানের সেরা ১০ গান

সূত্র থেকে খবর পাওয়া গিয়েছে যে, ঐশ্বর্য রাই একমাত্র একটা শর্তেই ভাইজানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে রাজী। যদি ছবির স্ক্রিপ্ট এবং পরিচালনা এক্সট্রা অর্ডিনারি হয়, তবেই একমাত্র সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি।

যাক, তবু তো দর্শকদের একেবারে হতাশ করে দেননি ঐশ্বর্য। আর বলিউডে এমন ঘটনা তো আমরা হামেশাই দেখেছি, যেখানে সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও জুটিতে অভিনয় করেছেন তারকারা। যেমন মনে করেই দেখুন না, রণবীর কাপুরের সঙ্গে দীপিকা পাডুকোনের সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’তে তাঁদের একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে। আসলে বড় বড় জায়গায় এমন ছোট ছোট ব্যাপার হয়েই থাকে।

আরও পড়ুন জানেন কোন নারীকে ট্যুইটারে গোটা এশিয়া মহাদেশের সবথেকে বেশি মানুষ ফলো করেন?

.