কলেজ জীবনে কেমন ছিলেন 'রাই' সুন্দরি? ফাঁস করলেন ঐশ্বর্যর বান্ধবী

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে রাই সুন্দরিকে নিয়ে বলা তাঁর বান্ধবী শিবানির বিভিন্ন কথা।

Updated By: Aug 4, 2018, 07:56 PM IST
কলেজ জীবনে কেমন ছিলেন 'রাই' সুন্দরি? ফাঁস করলেন ঐশ্বর্যর বান্ধবী

নিজস্ব প্রতিবেদন : ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড হওয়া থেকে বর্তমানের অভিনেত্রী ঐশ্বর্য। তাঁর দীর্ঘ কেরিয়ারে সবসময়ই সকলের নজর কেড়েছেন তবে ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি রাই সুন্দরির কলেজ জীবনের নানান কথা উঠে এসেছে তাঁর কলেজ জীবনের বন্ধু শিবানীর কথায়। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে রাই সুন্দরিকে নিয়ে বলা তাঁর বান্ধবী শিবানির বিভিন্ন কথা।

শিবানী জানিয়েছেন, তিনি আগে থেকেই মুম্বইয়ের জয় হিন্দ কলেজে পড়তেন। পরবর্তীকালে ঐশ্বর্য রাই মুম্বইয়ে কে সি কলেজ ছেড়ে জয়হিন্দ কলেজে ভর্তি হন। তবে কে সি কলেজ জয়হিন্দ কলেজের দূরত্ব বেশি ছিল না। আর কে সি কলেজের কিছু যুবক ঐশ্বর্যর সৌন্দর্যে মুগ্ধ ছিল। তাঁরা ঐশ্বর্যকে দেখার জন্য প্রায়ই জয় হিন্দ কলেজের গেটে দাঁড়িয়ে থাকত। শিবানী আরও জানান, তিনি এবং ঐশ্বর্য ট্রেনে করে কলেজে যাতায়ত করতেন। কলেজে যাওয়ার জন্য তাঁকে এবং ঐশ্বর্যকে মুম্বইয়ের খার স্টেশনে নেমে কিছুটা পথ হেঁটে গন্তব্যে পৌঁছতে হত। কলেজ জীবনে ঐশ্বর্যর নাকি একটা বড় বন্ধু গ্রুপ ছিল। আর তাঁদের সঙ্গে রাই সুন্দরি এতটাই ব্যস্ত থাকতেন যে ক্লাস শুরুর শেষ মুহূর্তে তিনি ক্লাসে ঢুকতেন। সেসময় ঐশ্বর্যকে লাস্ট বেঞ্চে বসতে হত।

আরও পড়ুন-কন্যা সন্তান দত্তক নেওয়ার কথা কেন লুকিয়েছিলেন কুমার শানু?

ছবিতে নাচের শিক্ষিকার সঙ্গে ঐশ্বর্য

ছবিটি ঐশ্বর্য রাইয়ের কলেজ জীবনের মডেলিং শুরু করার পর...

তবে শিবানীর কথায় এমনিতে ঐশ্বর্য শেষ বেঞ্চে বসলেও পদার্থবিদ্যার ক্লাসে ঐশ্বর্য প্রথম বেঞ্চে উঠে আসতেন। তিনি পদার্থবিদ্যার ঔই শিক্ষকের লেকচার শুনতে ভালোবাসতেন। পদার্থবিদ্যার ওই শিক্ষক খুব কঠোর ছিলেন তাই তাঁর দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করতেন ঐশ্বর্য এবং তাতে সফলও হন তিনি। কলেজের ওই পদার্থবিদ্যার শিক্ষকই তাঁকে প্রথম কলেজ ম্যাগজিনের জন্য মডেলিং করতে বলেন। সেসময় থেকেই তাঁর কেরিয়ার শুরু হয়। জানা যায়, ঐশ্বর্য কলেজ জীবনে ছাত্রী হিসাবেও বেশ ভালো ছিলেন। ঐশ্বর্য পরবর্তীকালে স্থাপত্যশিল্প নিয়ে পড়াশোনা শুরু করেন। এটা নিয়েই কেরিয়ার গড়ার ইচ্ছা ছিল রাই সুন্দরির। যদিও  সেটা আর সম্ভব হয়নি। পরবর্তীকালে মডেলিংয়েই ব্যস্ত হয়ে পড়েন ঐশ্বর্য, ফলে পড়াশোনা ছাড়তে হয়।

আরও পড়ুন-দর্শকদের জন্য টান টান চিত্রনাট্য নিয়ে আসছে বাহুবলী ৩

১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড নির্বাচিত হন ঐশ্বর্য রাই। তবে সুস্মিতা সেনের জন্য মিস ইউনিভার্স খেতাব হাতছাড়া হয় তাঁর। ঐশ্বর্যকে টপকে মিস ইউনিভার্স খেতাব জিতে নেন বঙ্গ তনয়া সুস্মিতা। তবে মিস ওয়ার্ল্ড খেতাব জেতার পরই বলিউডের একাধিক সিনেমায় অভিনয়ের প্রস্তাব পান ঐশ্বর্য রাই। বহু সিনেমায় নিজের অভিনয় দক্ষতার প্রমাণও রাখেন তিনি।

আরও পড়ুন- দুবাইতে প্রিয়াঙ্কাকে লুকিয়ে বিয়ে করেছিলেন শাহরুখ?

.