ক্যামেরা দেখে ‘বিরক্ত’ ঐশ্বর্য কন্যা আরাধ্যা, দেখুন সেই ছবি

Updated By: Aug 10, 2017, 02:22 PM IST
ক্যামেরা দেখে ‘বিরক্ত’ ঐশ্বর্য কন্যা আরাধ্যা, দেখুন সেই ছবি

ওয়েব ডেস্ক : মায়ের সঙ্গে বার বার দেখা গিয়েছে তাকে। বয়স মাত্র ৫ বছর হলেও, কান মাতিয়ে ‘বহু’ বচ্চনের দিক থেকে ভক্তদের নজর সরিয়ে মাঝে মধ্যেই সে হয়ে ওঠে ক্যামেরা ‘কুইন’। আর হবেই বা না কেন? অমিতাভ বচ্চনের নাতনি বলে কথা। কিন্তু, এবার সেই ক্যামেরা ‘কুইন’ যেন পাপারাতজিদের দেখে সরে গেল। কুঁচকে গেল তার মুখ-চোখ। বুঝতেই পারছেন, অভিষেক, ঐশ্বর্য কন্যা আরাধ্যার কথাই বলা হচ্ছে।

মুম্বই বিমানবন্দরে মা ঐশ্বর্যার হাত ধরে যখন হেঁটে আসছিল আরাধ্যা, তখন তাঁদের দেখে ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। আর সেই আলোর ঝলকানি দেখে একেবারেই না-খুশ হয়ে ওঠে বচ্চনদের ছোট্ট কুইন। যেন ক্যামেরা দেখে বিরক্ত হয়ে যায় আরাধ্যা। মায়ের হাত শক্ত করে ধরে বছর পাঁচের আরাধ্যা, সেই সঙ্গে যেন বিরক্তি ফুটে উঠতে শুরু করে তার চোখ-মুখে।

দেখুন সেই ছবি..

কান-এ যখন গর্জিয়াস ঐশ্বর্যা রাই বচ্চন রেড কার্পেটে হাঁটার জন্য তৈরি হয়ে গাড়ি থেকে নামেন, ছোট্ট আরাধ্যা তখন ক্যামেরা দেখে পোজ দিতে শুরু করেl শুধু তাই নয়, মায়ের সঙ্গে বিমানবন্দরে যাওয়া, আসার সময়ও পাপারাতজিদের দেখে পোজ দিতে শুরু করে আরাধ্যাl কিন্তু, এবার দেখা গেল পুরো উল্টো ছবিl মুম্বই বিমানবন্দরে ক্যামেরা দেখেই বিরক্ত হয়ে যায় বিগ বি-র আদরের আরাধ্যাl

.