Mani Ratnam-র 'পন্নিয়িন সেলভান' ছবির সেট থেকে ফাঁস Aishwarya-র লুক

 'পন্নিয়িন সেলভান' (Ponniyin Selvan)র শ্যুটিং সেট থেকে ফাঁস হয়েছে 'রাই' সুন্দরীর লুক। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 24, 2021, 10:27 PM IST
Mani Ratnam-র 'পন্নিয়িন সেলভান' ছবির সেট থেকে ফাঁস Aishwarya-র লুক

নিজস্ব প্রতিবেদন : খ্যাতনামা পরিচালক মণি রত্নমের দক্ষিণী ছবি 'পন্নিয়িন সেলভান'-এ অভিনয় করছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। এখবর অবশ্য বেশ পুরনো। সম্প্রতি 'পন্নিয়িন সেলভান' (Ponniyin Selvan)র শ্যুটিং সেট থেকে ফাঁস হয়েছে 'রাই' সুন্দরীর লুক। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

সোশ্যালে উঠে আসা ছবিতে সোনালি চওড়া পাড়ের গোলাপী শাড়িতে দেখা যাচ্ছে ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)কে। তাঁর গায়ে রয়েছে ভারী গয়না। জানা যাচ্ছে, এই ছবিতে দ্বৈত ভূমিকায় দেখা যাবে ঐশ্বর্য রাই বচ্চনকে। তাঁর চরিত্র দুটির নাম নন্দিনী ও মন্দাকিনী দেবী। 

আরও পড়ুন-Tiger 3-র শ্যুটিংয়ের ফাঁকে রাশিয়ার সেন্ট পিটার্সবার্গের রাস্তায় খোশ মেজাজে Katrina

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Movie00007 (@movie00007)

এর আগে গোয়ালিয়রের দুর্গ থেকে ছবি 'পন্নিয়িন সেলভান' ((Ponniyin Selvan))এর শ্যুটিংয়ের বেশকিছু ছবি ও ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছিল। এই মুহূর্তে ছবির গোটা টিম মধ্যপ্রদেশের ওরচায় শুটিং করছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-প্রথম রাখিতে ছোট্ট Jeh-কে চুমু, দাদা Taimur-কেও রাখি বাঁধল সোহা কন্যা Inaaya

গত কয়েক সপ্তাহ ধরে পরিচালক মণির রত্নমের 'পন্নিয়িন সেলভান'-এর শুটিং করছেন ঐশ্বর্য। ছবিতে ঐশ্বর্য ছাড়াও দেখা যাবে বিক্রম কার্তি, ত্রিশা কৃষ্ণন, প্রকাশ রাজ, জয়রাম, জয়ম রবি এবং ঐশ্বরিয়া লক্ষ্মীকে। ছবিটি প্রযোজনা করছে লাইকা প্রোডাকশন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.