Aishwarya Abhishek Divorce: নাচের তালে ঐশ্বর্য-অভিষেক! বিচ্ছেদের জল্পনা উড়িয়ে আবারও এক হল বচ্চন পরিবার?

Aishwarya Rai-Abhishek Bachchan: নাচের তালে পা মেলাতে দেখা গেল বচ্চন পরিবারকে। দীর্ঘ বেশ কিছুদিন ধরেই ঐশ্বর্য এবং অভিষেকের সম্পর্কের সমীকরণ নিয়ে বেশ জলঘোলা চলছে। এই বার সেই সব জল্পনা উড়িয়ে একসঙ্গে নাচতে দেখা গেল তাঁদের। পাশাপাশি ছিলেন বিগ-বি অমিতাভ বচ্চনও।

Updated By: Dec 16, 2023, 01:24 PM IST
Aishwarya Abhishek Divorce: নাচের তালে ঐশ্বর্য-অভিষেক! বিচ্ছেদের জল্পনা উড়িয়ে আবারও এক হল বচ্চন পরিবার?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: ধিরুবাই আম্বানি স্কুলের অ্যানুয়াল ডে উদযাপন, আর সেখানেই নাচের তালে পা মেলাতে দেখা গেল বচ্চন পরিবারকে। দীর্ঘ বেশ কিছুদিন ধরেই ঐশ্বর্য এবং অভিষেকের সম্পর্কের সমীকরণ নিয়ে বেশ জলঘোলা চলছে। এই বার সেই সব জল্পনা উড়িয়ে একসঙ্গে নাচতে দেখা গেল তাঁদের। পাশাপাশি ছিলেন বিগ-বি অমিতাভ বচ্চনও।

আরও পড়ুন: Sayani Dutta Wedding: মুখ্যমন্ত্রীর দেওয়া শাড়িতে আইবুড়ো ভাত! পাঞ্জাবি মতে বিয়ে সারলেন অভিনেত্রী...

এই দিনে বহু বলি তারকাই অনুষ্ঠানে যোগদান করে, তাঁদের সন্তানদের পাশে থাকার জন্য। এই বছরও তার অন্যথা হয়নি। অভিষেক-ঐশ্বর্যের পাশাপাশি দেখতে পাওয়া যায় বলিউডের কিং খান শাহরুখ খান, সুহানা খান, করিনা কাপুর, করন জোহার এবং আরও অনেকে।

আবরাম খান, আরাধ্যা বচ্চন, তইমুর আলি খান প্রত্যেকেই পরে এই স্কুলেই পড়ে। ধিরুবাই আম্বানি স্কুলের অ্যানুয়াল ডে উদযাপনে তাঁদের অংশগ্রহণ করতেও দেখা যায়। আর দর্শকের আসন থেকে তাঁদের উৎসাহিত করে তাঁদের পরিবারের মানুষেরা।

আরও পড়ুন: Anup Ghoshal Death: প্রয়াত বিশিষ্ট সঙ্গীতশিল্পী অনুপ ঘোষাল, আজ কণ্ঠহারা 'গুপী'!

অনুষ্ঠানের শেষে শাহরুখ অভিনীত ‘ওম শান্তি ওম’ সিনেমার ‘দিওয়ানগি দিওয়ানগি’ গানে নাচতে দেখা যায় তাঁদের। শাহরুখ থেকে শুরু করে করন প্রত্যেকেই তালে তাল মেলায়। তবে সব থেকে বেশি নজর কাড়ে ঐশ্বর্য এবং অভিষেকের একসঙ্গে নাচ। বিচ্ছেদের জল্পনার মধ্যে থেকে তাঁদের এই একসঙ্গে সময় কাটানো দেখে অনুরাগীরা অনেকেই খুশি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.