Aindrila Sharma: এখনও ভেন্টিলেশনে ঐন্দ্রিলা, তাঁকে বদলে নয়া অভিনেত্রীকে নিয়ে শ্যুটিং শুরু গোয়ায়

Aindrila Sharma- গোয়ায় যে শ্যুটিংয়ে যাওয়ার কথা ছিল ঐন্দ্রিলার। অভিনেত্রীকে ছাড়াই সেই শ্যুটিং শুরু হয়েছে গোয়ায়। অভিনেত্রী যাওয়ার আগেই অনেকে পৌঁছে গিয়েছিলেন সেখানে। শ্যুটিং ক্যানসেল করলে বড়সড় ক্ষতির মুখে পড়তেন প্রযোজনা সংস্থা, এছাড়াও বাকিদেরও সময় নেওয়া আছে, তাই সবদিক ভেবেই শ্যুট শুরু করেছেন তাঁরা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 5, 2022, 04:07 PM IST
Aindrila Sharma: এখনও ভেন্টিলেশনে ঐন্দ্রিলা, তাঁকে বদলে নয়া অভিনেত্রীকে নিয়ে শ্যুটিং শুরু গোয়ায়

Aindrila Sharma, মৈত্রেয়ী ভট্টাচার্য:  কেটে গেছে ৭২ ঘণ্টা, তবে এখনও জ্ঞান ফেরেনি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। এখনও আচ্ছন্ন অবস্থায় আছেন অভিনেত্রী। শুক্রবার হাসপাতাল সূত্রের খবর, তিনি এখনও ভেন্টিলেশনে রয়েছেন। তবে চিকিৎসকেরা ধীরে ধীরে ভেন্টিলেশন থেকে তাঁকে বের করে আনার চেষ্টা করছেন। আজ সেই উদ্দেশ্য নিয়েই ট্র্যাকিওস্টমি করা হয়েছে নায়িকার। ঐন্দ্রিলার অসুস্থতা নিয়ে উদ্বিগ্ন টলিউডের তারকারা থেকে শুরু করে তাঁর কাছের মানুষ সব্যসাচী চৌধুরী। শুক্রবার ঐন্দ্রিলাকে নিয়ে একটি পোস্ট করেছিলেন অভিনেতা।

পরিবার সূত্রে জানা যায় যে, একটি ওয়েব সিরিজের শ্যুটিংয়ে গোয়া যাওয়ার কথা ছিল ঐন্দ্রিলার। কিন্তু মঙ্গলবার হঠাৎই তাঁর ডান হাত অসাড় হয়ে যায়, সেখান থেকে দুই পা। বমি করতে শুরু করেন তিনি। সে সময় সঙ্গে ছিলেন ঐন্দ্রিলার মা। তিনি তড়িঘড়ি খবর দেন সব্যসাচীকে, তিনি এসে হাসপাতালে নিয়ে যান অভিনেত্রীকে। হাওড়ার এক বেসরকারি হাসপাতালে পৌঁছানো মাত্র মস্তিষ্কে অস্ত্রোপচার হয় তাঁর। ব্রেন স্ট্রোক হয়ে ব্রেনে রক্তক্ষরণ শুরু হয়েছিল তাঁর। এরপর থেকে ভেন্টিলেশনে রয়েছেন নায়িকা।

আরও পড়ুন- Aparajita Adhya: অপরাজিতা আঢ্যর গাড়িতে এলোপাথাড়ি ইটবৃষ্টি...

শুক্রবার সকালে সবস্যাচী লিখেছেন, 'ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না অথবা ওর বাড়ির লোককে বিরক্ত করবেন না। আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না। শুধু জেনে রাখুন, মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না।'

অন্যদিকে গোয়ায় যে শ্যুটিংয়ে যাওয়ার কথা ছিল ঐন্দ্রিলার। অভিনেত্রীকে ছাড়াই সেই শ্যুটিং শুরু হয়েছে গোয়ায়। অভিনেত্রী যাওয়ার আগেই অনেকে পৌঁছে গিয়েছিলেন সেখানে। শ্যুটিং ক্যানসেল করলে বড়সড় ক্ষতির মুখে পড়তেন প্রযোজনা সংস্থা, এছাড়াও বাকিদেরও সময় নেওয়া আছে, তাই সবদিক ভেবেই শ্যুট শুরু করেছেন তাঁরা। যদিও ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে যে, অনেকেই এই সিদ্ধান্তে অখুশি। শোনা যাচ্ছে ঐন্দ্রিলার বদলে অন্য অভিনেত্রীর সঙ্গেও কথা হয়ে গেছে প্রযোজনা সংস্থার। ঐন্দ্রিলা সুস্থ হয়ে সেটে ফিরুক এই প্রার্থনাই করছে টলিউডের তাঁর সহকর্মী থেকে শুরু করে দর্শক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.