Aindrila Sharma: এখনও ফেরেনি জ্ঞান, কী বলছেন ঐন্দ্রিলার চিকিৎসক?

Aindrila Sharma: মঙ্গলবার যে সংক্রমণ দেখা দিয়েছিল তা অনেকটাই নিয়ন্ত্রনে। স্নায়ুজনিত সমস্যা একই রয়েছে। এখনও ঐন্দ্রিলার জ্ঞান ফেরেনি। সি প্যাপ ভেন্টিনেশনেই রাখা হয়েছে তাঁকে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 9, 2022, 04:36 PM IST
Aindrila Sharma: এখনও ফেরেনি জ্ঞান, কী বলছেন ঐন্দ্রিলার চিকিৎসক?

Aindrila Sharma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার নতুন করে শরীরে সংক্রমণ ধরা পড়েছিল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। বুধবার কেমন আছেন অভিনেত্রী? হাসপাতাল সূত্রে খবর, মঙ্গলবারের মতো একই অবস্থায় রয়েছেন অভিনেত্রী। আগের মতোই চলছে অ্যান্টিবায়োটিক। তবে ভালো খবর যে আপাতত মঙ্গলবার যে সংক্রমণ দেখা দিয়েছিল তা অনেকটাই নিয়ন্ত্রনে। স্নায়ুজনিত সমস্যা একই রয়েছে। এখনও ঐন্দ্রিলার জ্ঞান ফেরেনি। সি প্যাপ ভেন্টিনেশনেই রাখা হয়েছে তাঁকে। বিশেষ কোনও শারীরিক উন্নতি যেমন হয়নি সেরকমই কোনও অবনতি হয়নি।

আরও পড়ুন- Kartik Aryan|Pashmina Roshan: কার্তিকের সঙ্গে সম্পর্ক! খবরের শিরোনামে সুপারস্টারের বোন, কে এই পশমিনা?

মঙ্গলবার হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, ঐন্দ্রিলার রক্তচাপ, শ্বাসপ্রশ্বাস ও রক্তে অক্সিজেন স্যাচুরেশন স্বাভাবিক। যদিও স্নায়ুর অবস্থা একই। মঙ্গলবার রক্তে নতুন সংক্রমণ ধরা পড়েছে। চলছে অ্যান্টিবায়োটিক, সিপ্যাপ দেওয়া হয়েছে। রক্তপরীক্ষার রিপোর্টের অপেক্ষায় রয়েছে চিকিৎসকেরা।তবে অবস্থা এখনও সংকটজনক। সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলার ফেরার অপেক্ষায় দিন গুণছে তাঁর অনুরাগীরা। সোমবার বিকেলে সন্তোষের খবর শুনিয়েছিলেন ঐন্দ্রিলার বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী।

আরও পড়ুন- Madan Mitra: বড়পর্দায় তৃণমূল বিধায়ক? বনি-কৌশানি-ওম-শ্রাবন্তীর সঙ্গে শ্যুটিং সেটে মদন মিত্র

সোমবার বিকেলে সব্যসাচী সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘হাসপাতালে ছয় দিন পূর্ণ হলো আজ, ঐন্দ্রিলার এখনও পুরোপুরি জ্ঞান ফেরেনি। তবে ভেন্টিলেশন থেকে বেরিয়ে আসতে পেরেছে, শ্বাসক্রিয়া আগের থেকে অনেকটাই স্বাভাবিক হয়েছে, রক্তচাপও মোটামুটি স্বাভাবিক। জ্বর কমেছে। ওর মা যতক্ষণ থাকে, নিজের হাতে ওর ফিজিওথেরাপি করায়, যত্ন নেয়। বাবা আর দিদি ডাক্তারদের সাথে আলোচনা করে। সৌরভ আর দিব্য রোজ রাতে আমার সাথে হাসপাতালে থাকতে আসে। আর আমি দিনে তিনবার করে গল্প করি ঐন্দ্রিলার সাথে। গলা চিনতে পারে, হার্টরেট ১৩০-১৪০ পৌঁছে যায়, দরদর করে ঘাম হয়, হাত মুচড়িয়ে আমার হাত ধরার চেষ্টা করে। প্রথম প্রথম ভয় পেতাম, এখন বুঝি ওটাই ফিরিয়ে আনার এক্সটার্নাল স্টিমুলি।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.