Aindrila Sharma: ব্রেন স্ট্রোকে আক্রান্ত, ভেন্টিলেশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা...

Aindrila Sharma: মঙ্গলবার রাতে আচমকাই ব্রেন স্ট্রোক হয় অভিনেত্রীর। তড়িঘড়ি তাঁকে ভর্তি করানো হয় একটি বেসরকারি হাসপাতালে। ব্রেন স্ট্রোকের ফলেই মাথায় রক্ত জমাট বেঁধে গেছে অভিনেত্রীর। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 2, 2022, 06:56 PM IST
Aindrila Sharma: ব্রেন স্ট্রোকে আক্রান্ত, ভেন্টিলেশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা...

Aindrila Sharma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উৎসবের মাঝে হঠাৎই দুঃসংবাদ। ফের জীবনের সঙ্গে কঠিন যুদ্ধে ক্যানসারজয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সূত্রের খবর মঙ্গলবার রাতে আচমকাই ব্রেন স্ট্রোক হয় অভিনেত্রীর। তড়িঘড়ি তাঁকে ভর্তি করানো হয় একটি বেসরকারি হাসপাতালে। ব্রেন স্ট্রোকের ফলেই মাথায় রক্ত জমাট বেঁধে গেছে অভিনেত্রীর। হাসপাতাল সূত্রে খবর যে, এই মুহূর্তে তাঁকে ভেন্টিনেশনে রাখা হয়েছে। কোমায় আচ্ছন্ন অভিনেত্রী। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। দুবার ক্যানসার জয় করে ধীরে ধীরে সুস্থ সাধারণ জীবনে ফিরছিলেন অভিনেত্রী। একে একে শুরু করছিলেন অভিনয়ের কাজও কিন্তু তার মাঝেই এল দুঃসংবাদ।

মঙ্গলবারের তুলনায় বুধবার তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে জ্ঞান ফেরেনি বলেই খবর। অভিনেত্রীর শরীরের একদিকে কোনও সাড় নেই। তবে চোখ নড়ছে ও বাঁ হাত সামান্য নড়ছে। যদিও চিকিৎসক ৪৮ ঘণ্টা না কাটলে কিছুই বলতে পারছেন না। যেহেতু ঐন্দ্রিলার বয়স কম তাই কিছুটা হলেও আশার আলো দেখতে পাচ্ছেন চিকিৎসক। তবে পরিস্থিতি ঠিক কী, তা জানতে অভিনেত্রীর জ্ঞান ফেরা প্রয়োজন।

আরও পড়ুন- Shah Rukh Khan: কলকাতায় শাহরুখ! অলিগলি ঘুরেই শ্যুট করলেন শর্ট ফিল্ম, চিনতেই পারল না কেউ!

বিগত কয়েকমাস ক্যানসারের সঙ্গে কঠিন যুদ্ধ চালিয়েছেন ঐন্দ্রিলা। সবসময় তাঁর পাশে ছিলেন তাঁর প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরী। তাঁদের দীর্ঘ লড়াইয়ের কাহিনী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন অভিনেতা। ঐন্দ্রিলা সম্প্রতি সুস্থ হওয়ার পর একসঙ্গে ছবিও পোস্ট করেছেন তাঁরা। দুদিন আগেই ছিল সব্যসাচীর জন্মদিন। সেদিন তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করে শুভেচ্ছাও জানান অভিনেত্রী। শোনা যাচ্ছে মঙ্গলবার ঐন্দ্রিলার এই অবস্থার পরেই মানসিকভাবে ভেঙে পড়েছেন অভিনেতা। 

ক্যানসার থেকে সুস্থ হওয়ার পরেই দিদি নম্বর ওয়ানের মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেত্রী। তাঁর গল্প শুনে অনুপ্রাণিত হয়েছিলেন অনুরাগীরা। এরপর জি বাংলা অরিজিনালের ছবি ‘ভোলে বাবা পার করেগা’-তে দেখা গিয়েছিল তাঁকে। ‘ভাগাড়’ ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা। তাঁর সঙ্গে এই ওয়েব সিরিজে সব্যসাচীও ছিলেন। জানা যাচ্ছে, এই মাসে দিল্লি যাওয়ার কথা ছিল অভিনেত্রীর। সেই কারণে শ্যুটিং থেকে ছুটি নিয়েছিলেন। গোয়াতেও এক শ্যুটের কাজে যাওয়ার কথা ছিল ঐন্দ্রিলার। তবে এসবের মাঝেই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। ঐন্দ্রিলা সুস্থ হয়ে দ্রুত শ্যুটিং ফ্লোরে ফিরুন এই প্রার্থনাই স্টুডিয়োপাড়ার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.