'খুন করা হয়েছে সুশান্তকে', এইমসের চিকিৎসকের অডিয়ো ফাঁসে চাঞ্চল্য

কেন ১০০ ডিগ্রি ঘুরে গেলেন সুধীর গুপ্তা, তা নিয়ে উঠছে প্রশ্ন 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 5, 2020, 06:45 PM IST
'খুন করা হয়েছে সুশান্তকে', এইমসের চিকিৎসকের অডিয়ো ফাঁসে চাঞ্চল্য
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : 'খুন' করা হয়েছে সুশান্ত সিং রাজপুতকে। সম্প্রতি পরপর দুটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রকাশ করা অডিয়ো ঘিরে জোর চাঞ্চল্য তৈরি হয়েছে। ২২ অগাস্টের যে অডিয়োতে এইমসের ফরেন্সিক দলের চিকিৎসক সুধীর গুপ্তা দাবি করেন, সুশান্ত সিং রাজপুতকে খুন করা হয়েছে। অভিনেতার মৃতদেহ দেখে খুনের তত্ত্বে তিনি ২০০ শতাংশ নিশ্চিত বলে দাবি করেন সুধীর গুপ্তা। ২২ অগাস্টের ওই দাবির পর সুধীর গুপ্তা কেন খুনের তত্ত্ব থেকে সরে দাঁড়িয়ে সুশান্ত আত্মহত্যা করেছেন বলে দাবি করছেন, তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন।

সম্প্রতি এইমসের চিকিৎসক সুধীর গুপ্তা দাবি করেন, ''সুশান্তের মৃত্যু আত্মহত্যা। খুনের তত্ত্ব এখানে কোনও ভাবেই খাটছে না।'' শুধু তাই নয়, সুশান্তের শরীরে কোনও ধস্তাধস্তির চিহ্নও মেলেনি বলে দাবি করেন সুধীর গুপ্তা। এইমসে ফরেন্সিক দলের চিকিৎসকের ওই দাবি পর দুটি সংবাদমাধ্যম দাবি করে, তাঁদের কাছে একটি অডিয়ো টেপ রয়েছে। ২২ অগাস্টের ওই অডিয়ো এবার প্রকাশ্যে আসতেই জোর তরজা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

এদিকে মৃত্যুর আগের রাতে অর্থাত ১৩ জুন রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দেখা করেন বলে মুম্বইয়ের বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তা দাবি করেন। যদিও সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি পুরোপুরি অস্বীকার করেন ওই রিপোর্টকে। তিনি দাবি করে, ১৩ জুন রাতে রিয়া দেখা করেননি সুশান্তের সঙ্গে।

.