সুশান্তের জন্য কেন খারাপ মানের ছবির পরিকল্পনা করবেন করণ? প্রশ্ন তুললেন রবিনা

ফের বলিউডের একাংশের বিরুদ্ধে ফুঁসে ওঠেন রবিনা ট্যান্ডন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 7, 2020, 10:22 AM IST
সুশান্তের জন্য কেন খারাপ মানের ছবির পরিকল্পনা করবেন করণ? প্রশ্ন তুললেন রবিনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউড জুড়ে একের পর এক অভিযোগ পালটা অভিযোগ প্রকাশ্যে আসতে শুরু করেছে। সুশান্তের মৃত্যুর পর বলিউডের 'মিন গার্লস' বলে একাংশকে কটাক্ষ করেন রবিনা ট্যান্ডন। এবার ফের তিনি তোপ দাগলেন বি টাউনের একাংশের বিরুদ্ধে।

আরও পড়ুন : লকডাউনের মধ্যে চপার নিয়ে নাসিকে গেলেন কীভাবে! অক্ষয়ের সফর নিয়ে তদন্তের নির্দেশ মহারাস্ট্রের মন্ত্রীর

রবিনা অভিযোগ করেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন অনেকে রয়েছেন, যাঁরা আপনার ব্যর্থতা নিয়ে ব্যস্ত থাকেন। আপনি যাতে ব্যর্থ হন, সেই চেষ্টাই করে যান কিছু মানুষ। তাঁরা কিছুতেই আপনার ভাল চাইতে পারেন না। তবে ইন্ডাস্ট্রিতে যেমন খারাপ মানুষ রয়েছেন, তেমনি ভাল মানুষও রয়েছেন। তাই বলিউডের প্রত্যেকের সম্পর্কে তিনি কোনও খারাপ মন্তব্য করতে চান না বলে স্পষ্ট জানান রবিনা ট্যান্ডন।

আরও পড়ুন : 'তারা হয়ে চমকাও', সুশান্তের নামে নক্ষত্রের নামকরণ ভক্তের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে হোয়াটস অ্যাপ জুড়ে একটি মেসেজ ভাইরাল হতে শুরু করে। যেখানে দাবি করা হয়, সুশান্তের কেরিয়ার শেষ করে দেওয়ার জন্য খুব খারাপ মানের বাজে ছবি তৈরি করার পরিকল্পনা করেন করণ জোহর। যে অভিযোগের প্রেক্ষিতে রবিনা বলেন, কেন কোনও পরিচালক বা প্রযোজক তাঁর অর্থ নষ্ট করে খারাপ মানের ছবি তৈরি করবেন! তাঁর কি স্বার্থ থাকতে পারে বলেও পালটা প্রশ্ন তোলেন রবিনা। পাশাপাশি করণের বিরুদ্ধে ওঠা এইসব অভিযোগের যে কোনও ভিত্তি নেই তা স্পষ্ট করে দেন রবিনা ট্যান্ডন।

.