Riya Sen joins Rahul Gandhi : 'ভারত জোড়ো যাত্রা', পূজা ভাটের পর এবার রাহুল গান্ধীর সঙ্গে রিয়া সেন

ডেনিম জিন্সের সঙ্গে হালকা কমলা রঙের টপ, খোলা চুল, আর বুকে ঝোলানো সানগ্লাস, এদিন এভাবেই রাহুল গান্ধীর পাশে দেখা যায় রিয়াকে। অন্যদিকে রাহুল গান্ধী পরেছিলেন সাদা টি-শার্ট আর বেইজ প্যান্ট। মহারাষ্ট্রের আকোলায় রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রায় যোগ দেন রিয়া। এর আগে রাহুল গান্ধীর 'ভারত জোড়ো যাত্রা'য় যোগ দিয়েছিলেন অভিনেত্রী, পরিচালক পূজা ভাট। হায়দরাবাদে রাহুলগান্ধীর সঙ্গে 'ভারত জোড়ো যাত্রা'য় হাঁটতে দেখা গিয়েছিল তাঁকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 17, 2022, 02:33 PM IST
Riya Sen joins Rahul Gandhi : 'ভারত জোড়ো যাত্রা', পূজা ভাটের পর এবার রাহুল গান্ধীর সঙ্গে রিয়া সেন

Riya Sen, Rahul Gandhi, Congress, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : এর আগে রাহুল গান্ধীর 'ভারত জোড়ো যাত্রা'য় যোগ দিয়েছিলেন অভিনেত্রী, পরিচালক পূজা ভাট। হায়দরাবাদে রাহুলগান্ধীর সঙ্গে 'ভারত জোড়ো যাত্রা'য় হাঁটতে দেখা গিয়েছিল তাঁকে। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ারও করেছিলেন পূজা। লিখেছিলেন 'ঘৃণার সময়, ভালোবাসার সাহস'। আর পূজার পর এবার রিয়া সেন। মহারাষ্ট্রে রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রায় হাঁটলেন অভিনীত রিয়া সেন।  

বৃহস্পতিবার সকালে, মহারাষ্ট্রের আকোলায় রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রায় যোগ দেন রিয়া। ডেনিম জিন্সের সঙ্গে হালকা কমলা রঙের টপ, খোলা চুল, আর বুকে ঝোলানো সানগ্লাস, এদিন এভাবেই রাহুল গান্ধীর পাশে দেখা যায় রিয়াকে। অন্যদিকে রাহুল গান্ধী পরেছিলেন সাদা টি-শার্ট আর বেইজ প্যান্ট। ভারত জোড়ো যাত্রার সমর্থনে তাঁদের সঙ্গে পথ হাঁটেন কংগ্রেসের অন্যান্য নেতারাও। মহারাষ্ট্রের পাতুর থেকে শুরু হয় এই যাত্রা। সংবাদ সংস্থার ANI-এর ট্যুইটারে উঠে এসেছে সেই ছবি। সোশ্যাল মিডিয়াকেও কংগ্রেস সমর্থকরা রিয়ার ভারত জোড়ো যাত্রায় হাঁটার ভিডিয়ো শেয়ার করেছেন।

আরও পড়ুন-ফেসবুকে প্রার্থনা নিয়ে প্রশ্ন তুলে ট্রোল, জবাব দিলেন ঋত্বিক...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

গত ৭ সেপ্টম্বের তামিল নাড়ুর কন্যাকুমারী থেকে শুরু হয়েছিল রাহুল গান্ধীর 'ভারত জোড়ো যাত্রা।' তামিলনাড়, কেরালা, কর্ণাটক, অন্ধ্রপ্রেদেশ সহ একাধিক রাজ্য পথে হাঁটতে দেখা গিয়েছে রাহুল গান্ধীকে।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে মাত্র ১৬ বছর বয়সে ফাল্গুনী পাঠকের মিউজিক ভিডিয়ো 'ইয়াদ পিয়া কি আনে লগি'-তে প্রথমবার দেখা গিয়েছিল রিয়া সেনকে। ২০০১ সালে হিন্দি কমেডি ছবি 'স্টাইল', ২০০৩ সালে সুজয় ঘোষের ছবি 'ঝঙ্কার বিটস', অজয় দেবগণের সঙ্গে 'কায়ামত : সিটি আন্ডার থ্রেট'-এর মতো ছবিতে দেখা গিয়েছে রিয়াকে। হিন্দি ছাড়াও বাংলা, তামিল, তেলগু, মালায়ালম ছবিতেও কাজ করেছেন মুনমুন সেন কন্যা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.