চিরঞ্জীবির মৃত্যুর পর ছেলের জন্ম, খুদেকে নিয়ে ছবি মেঘনার, চোখে জল ভক্তদের

স্বামীর মৃত্যুর পর চিরঞ্জীবির স্মৃতিকে আগলে রেখে পরিবার ও বন্ধুদের সঙ্গে সাধের অনুষ্ঠান পালন করেন অভিনেত্রী মেঘনা রাজ। অভিনেতার মৃত্যুর দুঃখকে সঙ্গে নিয়েই এরপর মা হন অভিনেত্রী।

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 28, 2020, 02:46 PM IST
চিরঞ্জীবির মৃত্যুর পর ছেলের জন্ম, খুদেকে নিয়ে ছবি মেঘনার, চোখে জল ভক্তদের
ছোট্ট ছেলের আঙুল আকড়ে মেঘনা রাজ

নিজস্ব প্রতিবেদন : চিরঞ্জীবি সরজার মৃত্যুর পরপরই জানা যায় তাঁর স্ত্রী অন্তঃসত্ত্বা। চিরঞ্জীবি সরজার মৃত্যুর পর প্রয়াত অভিনেতার স্ত্রীর সাধের অনুষ্ঠান করা হয়। চিরঞ্জীবি সারজার মূর্তিকে পাশে নিয়েই সম্পন্ন হয় প্রয়াত অভিনেতার স্ত্রী মেঘনা রাজের (Meghana Raj) সাধের অনুষ্ঠান। যেখানে মেঘনা রাজ লেখেন,সারা জীবন এভাবেই তাঁর প্রিয় চিরুর সঙ্গে একাত্ম হয়ে থাকবেন তিনি এবং তাঁর সন্তান। মেঘনা রাজের যে ছবি প্রকাশ্যে উঠে আসতেই দক্ষিণী অভিনেতার ভক্তদের চোখ ছল ছল করে ওঠে। প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই চলে যান চিরঞ্জীবি (Chiranjeevi Sarja)। স্বামীর মৃত্যুর পর চিরঞ্জীবির স্মৃতিকে আগলে রেখে পরিবার ও বন্ধুদের সঙ্গে সাধের অনুষ্ঠান পালন করেন অভিনেত্রী মেঘনা রাজ। অভিনেতার মৃত্যুর দুঃখকে সঙ্গে নিয়েই এরপর মা হন অভিনেত্রী।

মা হওয়ার পর মেঘনা রাজ ছেলের পুরো ছবি প্রকাশ না করলেও এবার সামনে এল, মায়ের সঙ্গে ছেলের আর মাখানো ছবি। যেখানে ছোট্ট শিশুর হাত ধরে থাকতে দেখা যায় মেঘনাকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছেলের সঙ্গে ছবি শেয়ার করতেই মেঘনা এবং চিরঞ্জীবির অনুরাগীরা খুশি হয়ে যান। অভিনতার মৃত্যুর পর তাঁর স্ত্রীকে ভালবাসায় ভরিয়ে দেন চিরঞ্জীবির অনুরাগীরা।

আরও পড়ুন : বরফে মোড়া হিমাচলে অঙ্কুশ-ঐন্দ্রিলা, প্রকাশ্যে ভালবাসার ছবি

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

গত ৭ জুন মৃত্যু হয় দক্ষিণের জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবি সারজার। মাত্র ৩৯-এই চলে যান এই অভিনেতা। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয় দক্ষিণের ওই অভিনেতার। চিরঞ্জীবি সরজার মৃত্যুর পর দক্ষিণী সিনেমা জগতে শোকের ছায়া নেমে আসে। ওই ঘটনার কয়েকদিনের মধ্যেই জানা যায়, প্রয়াত অভিনতার স্ত্রী এবার মা হতে চলেছেন।

.