দিব্যাঙ্কার বিয়ের দিনেই বলিউডের এক আইটেম গার্লের বিয়ে

ছোট পর্দার অভিনেত্রীদের এখন বিয়ের হিড়িক পড়ে গিয়েছে। আগামী ১৪ জুলাই, বৃহস্পতিবার জোড়া বিয়ে ছোট পর্দার দুই অভিনেত্রীর। বৃহস্পতিবার জনপ্রিয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি সহ-অভিনেতা বিবেক দাহিয়ার সঙ্গে রিয়েল লাইফে সাতপাকে বাঁধা পড়ছেন। ভোপালে হবে এই বিয়ে। অন্যদিকে, আইটেম গার্ল সম্ভাবনা শেঠ একই দিনে বিয়ে করছেন অভিনাশ দ্বিবেদীকে।

Updated By: Jul 10, 2016, 03:16 PM IST
দিব্যাঙ্কার বিয়ের দিনেই বলিউডের এক আইটেম গার্লের বিয়ে

ওয়েব ডেস্ক: ছোট পর্দার অভিনেত্রীদের এখন বিয়ের হিড়িক পড়ে গিয়েছে। আগামী ১৪ জুলাই, বৃহস্পতিবার জোড়া বিয়ে ছোট পর্দার দুই অভিনেত্রীর। বৃহস্পতিবার জনপ্রিয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি সহ-অভিনেতা বিবেক দাহিয়ার সঙ্গে রিয়েল লাইফে সাতপাকে বাঁধা পড়ছেন। ভোপালে হবে এই বিয়ে। অন্যদিকে, আইটেম গার্ল সম্ভাবনা শেঠ একই দিনে বিয়ে করছেন অভিনাশ দ্বিবেদীকে।

আরও পড়ুন-একটি ভিডিও যা দেখেছেন প্রায় ১ কোটি মানুষ! আপনি দেখবেন না?

ক দিন আগেই সম্ভাবনাকে প্রি ওয়েটিং শ্যুটে দারুণ লুকে পাওয়া যায়। তখন থেকেই জল্পনা চলছিল কবে তাঁর বিয়ে হবে। শেষ অবধি জানা গেল ১৪ জুলাই বিয়ে করছেন বলিউডের এই আইটেম গার্ল ও টেলি অভিনেত্রী।

আরও পড়ুন- টুইটারে সেক্স করার ইচ্ছা প্রকাশ যে বিতর্কিত মডেলের!

আম জনতার কাছে অবশ্য দিব্যাঙ্কা ও বিবেকের বিয়ে নিয়েই বেশি উত্‍সাহ। রাজকীয় এই বিয়ের অনুষ্ঠান নিয়ে দিব্যাঙ্কার ভক্তকূলের উৎসাহের কমতি নেই৷ পাশাপাশি, অভিনেত্রী নিজেও তার ভক্তদের নিজের বিয়ের সমস্ত আপডেট দিচ্ছেন সময়মতো৷ ইতিমধ্যে দিব্যাঙ্কা এবং বিবেকের গায়ে হলুদ এবং মেহেন্দির ছবি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়ে। পাশাপাশি, মন কেড়েছে দিব্যাঙ্কা ও বিবেকের প্রি-ওয়েডিং ফটোশুটও৷

পড়ুন সানির সুগন্ধি

প্রসঙ্গত, ‘বনু ম্যায় তেরি দুলহন’ ধারাবাহিকের মুখ্যচরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে টেলি দুনিয়ায় যাত্রা শুরু করেছিলেন এই সুন্দরী৷ 'ইয়ে হ্যায় মোহব্বতে' ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি৷

.