মাদক মামলায় ফের বড়সড় ধাক্কা, Arjun-র বোনকে নোটিস NCB-র

অর্জুন রামপালের বিশেষ বন্ধবীকেও নোটিস পাঠানো হয় এর আগে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 6, 2021, 10:16 AM IST
মাদক মামলায় ফের বড়সড় ধাক্কা,  Arjun-র বোনকে নোটিস NCB-র
অর্জুন রামপাল

নিজস্ব প্রতিবেদন : মাদক মামলায় ফের বড়সড় ধাক্কা অর্জুন রামপালের পরিবারে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে এবার নোটিস পাঠানো হল অর্জুন রামপালের বোন কোমল রামপালকে। সংবাদ সংস্থা এএনআইয়ের খবর অনুযায়ী, মাদক মামলায় এবার সমন পাঠানো হল অর্জুনের বোন কোমলকে। যে খবর প্রকাশ্যে আসতেই ফের জোর শোরোল শুরু হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের সঙ্গে মাদক যোগ নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। রিয়া চক্রবর্তীর গ্রেফতারির পর থেকে বলিউডের (Bollywood) একের পর এক তারকাকে সমন পাঠানো হয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), রকুল প্রীত সিংদের সমন পাঠানোর পর আচমকাই অর্জুন রামপালের বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলার দাদাকে গ্রেফতার করা হয়। দক্ষিণ আফ্রিকার বাসিন্দা গ্যাব্রিয়েলার দাদার গ্রেফতারির পর অর্জুন রামপাল (Arjun Rampal) এবং তাঁর বিশেষ বান্ধবীকেও সমন পাঠানো হয়। প্রথম দু দফায় ইতিমধ্যেই অর্জুন রামপাল এবং তাঁর বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদও করা হয়।

আরও পড়ুন  : দুবাই থেকে ফেরার পর FIR, Salman-র দুই ভাইকে 'গৃহবন্দি' করল BMC

এরপরই জানানো হয়, অর্জুন রামপালের বাড়িতে তল্লাসির সময় যে প্রেসক্রিপশনগুলি উদ্ধার করা হয়, সেগুলি যদি জাল হয়, তাহলে অভিনেতাকে গ্রেফতার করা হতে পারে। যদিও অর্জুনের বাড়ি থেকে যে প্রেসক্রিপশনগুলি উদ্ধার করা হয়েছে, সেগুলি আদতে জাল কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন  : মদ, মাদকের নেশায় জীবন নষ্ট করে ফেলেছেন মাধবন?

এদিকে মাদক মামলায় নাম জড়ানো এবং জিজ্ঞাসাবাদের পর কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সঙ্গে পরবর্তী সিনেমা ধাকড়-এর শ্যুটিং শুরু করেন অর্জুন রামপাল। ওই সিনেমায় কঙ্গনার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে তিনি খুশি বলে মন্তব্য করেন অর্জুন। পাশাপাশি ২০২০ সাল তাঁকে অনেক কিছু শিখিয়েছে, অনেক কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে শিখিয়েছে বলেও মন্তব্য করেন বলিউডের এই মডেল অভিনেতা।

.