Miss World 2023: ২৭ বছর পর ভারতে বসবে মিস ওয়ার্ল্ড শোয়ের আসর , দেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন কে?

Miss World 2023: বহু প্রতীক্ষিত ৭১তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা চলতি বছর ভারতের বুকে অনুষ্ঠিত হতে চলেছে। কর্নাটক থেকে উঠে আসা মডেল সিনি শেট্টি এই শো-টি ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে চলেছেন। তবে এই মেগা অনুষ্ঠানের তারিখ এখন পর্যন্ত ঠিক হয়নি।

Updated By: Jun 10, 2023, 08:56 PM IST
Miss World 2023: ২৭ বছর পর ভারতে বসবে মিস ওয়ার্ল্ড শোয়ের আসর , দেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন কে?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ২০২৩ সালে ভারতের বুকে ৭১তম মিস ওয়ার্ল্ড-এর (Miss World) আসর বসতে চলেছে। ২৭ বছর পর এমন চোখ কপালে তুলে দেওয়া শো আয়োজিত হবে এই দেশে। যদিও অনুষ্ঠানের তারিখ এখনও পর্যন্ত ঠিক হয়নি। তবে এই অনুষ্ঠান নভেম্বর মাসে আয়োজিত হওয়ার সম্ভাবনা আছে।  ২০২২ সালে ফেমিনা মিস ইন্ডিয়া (Femina Miss India) শো জিতেছিল সিনি শেট্টি (Sini Shetty)। তিনিই এই বছরের মিস ওয়ার্ল্ড শো-তে  দেশের প্রতিনিধি হয়ে যাবেন।

 

সংবাদ সংস্থা পিটিআই  কে তিনি জানিয়েছেন,"আমি আমার বোনের মতো সমস্ত প্রতিযোগীদের ভারতে স্বাগত জানাতে উদগ্রীব হয়ে আছি। এবং ভারত আসলে কী, ভারতের বৈচিত্র্য কী...এইসব দেখাতে ও জানাতেও খুবই উত্তেজিত। এই প্রতিযোগিতার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমি আশাকরি আপনারা এখানে আপনাদের সেরা সময় কাটাচ্ছেন।"       

আরও পড়ুন: Subrata Roy Biopic:প্রকাশ্যে ‘সাহারাশ্রী’-র পোস্টার, ‘দ্য কেরালা স্টোরি’র পর সুব্রত রায়ের বায়োপিক পরিচালনায় সুদীপ্ত সেন

এবার জেনে নেওয়া যাক কে এই সিনি শেট্টি?

সিনি শেট্টির জন্ম মুম্বাইয়ে হলেও তাঁর শিকড় কর্নাটকের। এই কারণেই তিনি মিস ইন্ডিয়া ২০২২ প্রতিযোগিতায় রাজ্যের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। সিনি শেট্টির অ্যাকাউট্রেন্সি এবং ফিনান্সে স্নাতক হয়েছেন। জানা গিয়েছে যে, এখন তিনি সিএফএ (চার্টার্ড ফিন্যান্সিয়াল অ্যানালিস্ট) পড়াশোনা করছেন। এমনকি তিনি মার্কেটিং ফার্মেও কাজ করেছেন। 

পড়াশোনা ছাড়াও সিনি নাচ শিখেছেন। তিনি মাত্র ১৪ বছর বয়সেই ভরতনাট্যমের অরেঙ্গট্রাম অধ্যায়টি পূরণ করেন। যা একজন নৃত্যশিল্পীর প্রশিক্ষণের সমাপ্তি এবং পেশাদার নৃত্যশিল্পী হিসাবে তাদের কর্মজীবনের সূচনা।

আরও পড়ুন: Ranjit Mallick: 'বাংলা বানিজ্যিক ছবি বক্স অফিসে ব্যর্থ হতে দেখে খারাপ লাগে', অকপট রঞ্জিত মল্লিক...

তিনি জানিয়েছেন, প্রিয়াঙ্কা চোপড়া তাঁকে সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছেন। এবং অভিনেত্রীর দেওয়া একটি বক্তব্য তিনি সবসময় মনে রাখবেন। অভিনেত্রী বলেন, "যখন কোনও ব্যক্তির কথা আপনাকে উদ্বুদ্ধ করে, তখন আপনার আকাঙ্খার মান বাড়তে থাকে। আমার এখনও মনে আছে তাঁর একটি সাক্ষাতকারে শুনেছিলাম, 'কাঁচের স্লিপারে কোনওদিন চাপ দেবেন না। বরং কাঁচের তৈরি ছাদ ভেঙে দিন।' আমি তখন থেকেই তাঁর একজন ফ্যান।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.