বায়ু সেনা ও মোদীকে সমর্থন, পাকিস্তানিদের বিদ্রুপের শিকার আদনান

 পাকিস্তানি বংশোদ্ভুত গায়ক আদনান সামী (২০১৬ সাল থেকে ভারতীয় নাগরিক)।

Updated By: Feb 27, 2019, 05:18 PM IST
বায়ু সেনা ও মোদীকে সমর্থন, পাকিস্তানিদের বিদ্রুপের শিকার আদনান

নিজস্ব প্রতিবেদন:  পুলওয়ামার জঙ্গি হামলা এবং বালাকোটে ঢুকে ভারতীয় বায়ুসেনার প্রত্যাঘাত সবতেই ভারতীয় সেনাবাহিনীর পাশে থেকেছে বলিউড থেকে টলিউড, এদেশের সমস্ত তারকারা। পুলওয়ামার জঙ্গি হামলায় ৪৯ জন জওয়ানের মৃত্যুর পর যেমন তাঁরা ক্ষোভ উগড়ে দিয়েছেন, তেমনই ভারতীয় বায়ুসেনার পাল্টা প্রত্যাঘাটে সকলেই সেনাকে স্যালুট জানিয়েছেন। এই গোটা পরিস্থিতিতে ভারতকেই সমর্থন করেছেন পাকিস্তানি বংশোদ্ভুত গায়ক আদনান সামী (২০১৬ সাল থেকে ভারতীয় নাগরিক)।

বালাকোটে জঙ্গি ঘাঁটিতে ভারতীয় বায়ুসেনার হামলার ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তথা, ভারতীয় বায়ুসেনাকে সমর্থন করেছেন আদনান সামী। 

আরও পড়ুন-বরফে ঘেরা সুইৎজারল্যান্ডে আকাশ-শ্লোকের প্রাক-বিবাহ সেলিব্রেশন, আলিয়াকে নিয়ে ব্যস্ত রণবীর

আদনান সামীর এই টুইটের পরই তাঁকে ট্রোল করতে শুরু করেন পাকিস্তানিরা। অনেকেই আদানানকে কড়া ভাষায় আক্রমণ করেন, কেউ কেউ আবার আদনানকে মনে করিয়ে দেন, তাঁর বাবা পাক বায়ুসেনা আধিকারিক ছিলেন। দেখুন কে কী লিখেছেন...

আরও পড়ুন-জাতীয় পতাকায় টুইটার হ্যান্ডেল ভরিয়ে দিলেন অমিতাভ বচ্চন

যদিও পাকিস্তানি ট্রোলারদের পাল্টা জবাব দিতেও ভোলেননি ভারতীয় গায়ক আদনান সামী। সমালোচকদের চোখে আঙুল দিয়ে বাস্তবটা বুঝিয়ে দিয়েছেন তিনি। এই মানসিকতাকে উটপাখির মতো মানসিকতা কড়া সমালোচনা করেছেন তিনি।

আরও পড়ুন-সাতপাকে বাঁধা পড়লেন বিপাশা বসুর বোন, দেখুন বিয়ে ও রিসেপশনের ছবি

প্রসঙ্গত, অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন, সোনি রাজদান, সলমন খান, ভিকি কৌশল, সোনম কাপুর, প্রীতি জিন্টা, ইয়ামি গৌতম থেকে শুরু করে সকলেই ভারতীয় বায়ুসেনাকে স্যালুট জানিয়েছেন।

আরও পড়ুন-বাংলায় এই দাদাগিরির জন্যই বাংলা ছবির ক্ষতি হচ্ছে, মত বলিউড অভিনেতা সুব্রত দত্তর

.