Kiss Day: Shweta-কে প্রকাশ্যেই চুম্বন উদিত নায়ারণ পুত্র Aditya-র

চুম্বন দিবসে স্ত্রী শ্বেতা আগরওয়ালের সঙ্গে চুম্বনে লিপ্ত হওয়ার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন আদিত্য নারায়ণ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 13, 2021, 07:06 PM IST
Kiss Day: Shweta-কে প্রকাশ্যেই চুম্বন উদিত নায়ারণ পুত্র Aditya-র

নিজস্ব প্রতিবেদন: রবিবার (১৪ ফেব্রুয়ারি) ভ্যালেন্টাইন্স ডে। তবে আপাতত চলছে ভ্যালেন্টাইন্স উইক। আজ, ১৩ ফেব্রুয়ারি Kiss Day। চুম্বন দিবসে স্ত্রী শ্বেতা আগরওয়ালের সঙ্গে চুম্বনে লিপ্ত হওয়ার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন আদিত্য নারায়ণ। 

হ্যাঁ, প্রকাশ্যেই। নব বিবাহিতা স্ত্রীকে চুমু খাবেন তো লজ্জা কীসের! ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে আদিত্য নারায়ণ লিখেছেন, হ্যাপি কিস ডে, ''জীবন বড়ই ছোট, নিজের ভালোবাসার মানুষ খুঁজে নিন। আর তারপর রোজ চুমু দিন, চুমু নিন''।

আরও পড়ুন-'মহিষাসুরমর্দিনী'তে Rituparna, Saswata, Parambrata

আরও পড়ুন- নবান্ন অভিযানে পুলিসের লাঠিচার্জ, ক্ষুব্ধ Swastika, Sreelekha Mitra

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর, গতবছর ১ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন আদিত্য নারায়ণ ও শ্বেতা আগরওয়াল। আদিত্য-শ্বেতার বিয়েতে তাঁদের একান্ত ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। COVID-19-এর কারণে বিশেষ বিয়েতে খুব বেশি লোককে আমন্ত্রণ জানানো হয়নি। বিয়ের পর আদিত্য ও শ্বেতা কাশ্মীরে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন।

প্রসঙ্গত, ২০১০ এ 'শাপিত' ছবিতে কাজ করতে গিয়ে একে অপরের সঙ্গে আলাপ হয়েছিল আদিত্য নারায়ণ ও শ্বেতা আগরওয়ালের। তারপর প্রথমে বন্ধুত্ব, পরে তাঁদের সম্পর্ক প্রেমের দিকে এগোয়। যদিও নিজেদের সম্পর্কের বিষয়ে কুলুপ এঁটেছিলেন শ্বেতা-আদিত্য। সম্প্রতি ইন্ডিয়ান আইডল-এর সময়ে উদিত পুত্র আদিত্যর প্রেমের কথা  প্রকাশ্যে আসে।

.