বেফিকরে ফ্লপ! ধুম ফোর নিয়ে হাজির আদিত্য চোপড়া

বেফিকরে ফ্লপ। এখন উপায়? নতুন বছরে তাই ধুম জ্বরে আচ্ছন্ন করতে ধুম ফোর নিয়ে হাজির হচ্ছেন আদিত্য চোপড়া। এবার তাঁর তুরুপের তাস কিং খান ও রণবীর সিং।

Updated By: Jan 18, 2017, 02:35 PM IST
বেফিকরে ফ্লপ! ধুম ফোর নিয়ে হাজির আদিত্য চোপড়া

ওয়েব ডেস্ক: বেফিকরে ফ্লপ। এখন উপায়? নতুন বছরে তাই ধুম জ্বরে আচ্ছন্ন করতে ধুম ফোর নিয়ে হাজির হচ্ছেন আদিত্য চোপড়া। এবার তাঁর তুরুপের তাস কিং খান ও রণবীর সিং।

একদিকে সলমনের ছবিতে কাজ। আরেকদিকে সলমনের ছাড়া ছবিতে কাজ। ২০১৭ টা এইভাবেই শুরু করলেন শাহরুখ খান। আট বছর পর আদিত্য চোপড়া ছবি পরিচালনা করলেন।  এতটা বিরতির পর যে ছবি তৈরি করাটা একটু আধটু ভুলে গেছেন তার নমুনা বেফিকরে ছবিটি। এবার  উপায় কি? হিট ছবি যে একটা করতেই হবে। তাই তাঁর ভরসা নিজেদের হোম প্রোডাকশন ছবি ধুম সিরিজের ওপর। প্রথমে ভাইজানকে এই চরিত্রের জন্য বেছে  নিয়েছিলেন পরিচালক। কিন্তু তিনি না করাতে ভরসা যশ ফিল্মসের ভরসা কিং অফ রোমান্স কিংখান।...তবে মনে ধরেছে রণবীর সিংয়ের অভিনয়ও। তাই শাহরুখের সঙ্গে রণবীর সিং  ধুম সিরিজের চতুর্থ ইনস্টলমেন্টে। ধুম সিরিজের প্রথম ছবি ২০০৪ সালে।  জনের বাইকপ্রীতির কথা সবাই জানেন। সেই বাইক হাতে পেয়ে কবীর ওরফে জন সত্যিই ধুম জ্বরে কাবু করে ফেলেছিলেন দর্শককে। জনের হেয়ার স্টাইল থেকে বাইক রাইড সবকিছুই যেন ধুম ছবির টিআরপি বাড়াতে সাহায্য করেছে। ..তারপর ২০০৬ সালে জনের পরিবর্তে হৃতিক রোশন। মিস্টার a.। 

 
স্কাই ডাইভিং থেকে শুরু করে ট্রেনে চুরি হোক বা  হীরে চুরি মিস্টার a র বুদ্ধিমত্তার তুলনা হয় না। প্রত্যেক চুরির পর একটা a চিহ্ন। ব্যাস তাতেই কুপোকাত্‍ পুলিস অফিসাররা।  বাইক সিনেও পটু হৃতিক। উপরিপাওনা ছিল হৃতিক-ঐশ্বর্যর রসায়ন। হঠাৎ‍-ই ২০১৩ তে ধুম থ্রিতে চলে এলেন আমির খান। 

 

মিস্টার পারফেকশনিস্ট বলে কথা। এই ছবিতেও দৈত্বচরিত্রে পারফেক্ট অভিনয় তাঁর। থ্রি ইডিয়টসের rancho যে চুরি করতে পারেন তা দর্শকরা জানলেন এই ছবির মাধ্যমেই। এইসব দিক দিয়ে দেখলে সলমনের পরিবর্তে শাহরুখ একদম মানানসই। কারণ ডন অবতারে তাঁর খ্যাতি তো আছেই। ৫০ পেরিয়েও স্টাইলেতিনি লা জবাব। বাইকটাও বেশ ভালই চালাতে পারেন। স্টান্টে শাহরুখ থেকে পিছিয়ে বলিউডের তাবড় তাবড় নায়করাও। সবমিলিয়ে যশ ফিল্মসের আদিত্য পরিচালিত ধুম ফোর  বক্ল বাস্টার হিট হতে পারে একথা এখন থেকে চোখ বন্ধ করে বলা যায়। দুঃখ একটাই। এ কি হল বেচারা অভিষেকের! ধুম সিরিজকে সম্বল করেই ছিল তাঁর কেরিয়ার। সে ধুম সিরিজও এবার হল হাতছাড়া। ধুম টুতে যেমন চোখের সামনে হৃতিক অভিষেকের রিয়েল লাইফের লেডি লভকে নিজের করে নিয়েছিলেন। এবার রণবীর সিং গোটা ছবিটাই কেড়ে নিল অভিষেকের হাত থেকে। 

.