Adil Hussain: Lovlina-র ছবি পোস্ট করে ক্ষোভপ্রকাশ অভিনেতার, তুঙ্গে বিতর্ক

যে সব ভারতীয়ের এমন অনন্যসাধারণ ভারতীয়দের সম্পর্কে জানা নেই, তাঁরা যেন ভাল ভাবে এই ছবিটি দেখেন

Updated By: Aug 4, 2021, 10:48 PM IST
Adil Hussain: Lovlina-র ছবি পোস্ট করে ক্ষোভপ্রকাশ অভিনেতার, তুঙ্গে বিতর্ক

নিজস্ব প্রতিবেদন- অলিম্পিক্সে পদক জয়ী লভলিনার ছবি পোস্ট করলেন অভিনেতা আদিল হোসেন। একই সঙ্গে তুললেন বেশ কিছু প্রশ্ন। সোশ্যাল মিডিয়ায় অলিম্পিক্স পদকজয়ী কন্যার ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই উত্তর পূর্ব ভারত নিয়ে বেশ কিছু প্রসঙ্গ উল্লেখ করেছেন অভিনেতা। ছবিটিতে বক্সার লভলিনার আক্রমণাত্মক  মুহূর্ত ধরা পড়েছে। আদিল লেখেন, তাঁর ঠিক এমনটাই মনে হয়। শুধু তাই নয়, পোস্টে আদিল দেশবাসীর প্রতি খানিকটা কটাক্ষের সুরেই লিখেছেন, যে সব ভারতীয়ের এমন অনন্যসাধারণ ভারতীয়দের সম্পর্কে জানা নেই, তাঁরা যেন ভাল ভাবে এই ছবিটি দেখেন। গর্ব অনুভব করেন। আর যে সমস্ত মানুষ অসম, মিজোরাম, ত্রিপুরা, সিকিম, অরুণাচল, নাগাল্যান্ড, মণিপুর সম্পর্কে অবগত নন, তাঁদের উত্তর পূর্বের এই রাজ্যগুলির বিষয়ে জানান। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Adil Hussain (@_adilhussain)

 

আরও পড়ুন: Northeast থেকে কেউ পদক জিতলে রাতারাতি 'ভারতীয়' হয়ে ওঠেন তিনি: শ্লেষ Ankita Konwar-র

আদিল আরও লেখেন, এটা খুব স্বাভাবিক যে মানুষ সাফল্য উদযাপন করবেই। কিন্তু যখন এই মানুষগুলোর প্রতি বাকিদের অবহেলার প্রকাশ ঘটে, তখনও কি তাঁদের পাশে দেশের মানুষের দাঁড়ানো উচিত নয়? অসমের ভূমিপুত্র আদিল, অসম তনয়া লভলিনার ছবি পোস্ট করে বার্তা দিলেন জাতিবিদ্বেষ নিয়ে।

এর আগে মিলিন্দ সোমনের স্ত্রী অঙ্কিতাও মীরাবাই চানুর পদক জেতার পর ক্ষোভ উগরে দিয়েছিলেন। তিনি লিখেছিলেন, 'দেশের উত্তর-পূর্বের মানুষদের চিঙ্কি,চাইনিজ, নেপালি, এমনকি করোনা নামেও ডাকা হয়ে থাকে। তাঁরা কেবলমাত্র ভারতীয় হয়ে ওঠেন, যখন তাঁরা দেশের জন্য মেডেল জেতেন'।

.