''আপনিও কি জোড়াফুলে?'' চপ ভাজার ভিডিয়ো দিয়ে troll-র মুখে Tanusree Chakraborty

বৃষ্টির দিনে ডায়েট ভুলে চপ-মুড়িতে মন  দিয়েছিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 31, 2021, 12:16 PM IST
''আপনিও কি জোড়াফুলে?'' চপ ভাজার ভিডিয়ো দিয়ে troll-র মুখে Tanusree Chakraborty

নিজস্ব প্রতিবেদন: তিনদিন ধরে লাগাতাম ঝমঝম করে বৃষ্টি। শহর কলকাতার জল থৈথৈ অবস্থা। এমন বৃষ্টি বাদলার দিনে বিকেলের জলখাবারে  গরম গরম চপ আর মুড়ি, সঙ্গে লঙ্কা, হলে মন্দ কী! বৃষ্টির দিনে ডায়েট ভুলে চপ-মুড়িতে মন  দিয়েছিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty)। 

বৃহস্পতিবার নিজের হাতে বাড়ির সদস্যদের জন্য আলুর চপ ভাজতে দেখা গেল তনুশ্রী (Tanusree Chakraborty)।কে। ছবির ক্যাপশানে অভিনেত্রী লিখেছেন, হবে না কি? হ্যাশ ট্যাগে দিয়েছেন, #rainyday #calcuttarains। তনুশ্রীর পোস্টের একটি ছবিতে পরপর ৪টি প্লেটে চপ, মুড়ি আর লঙ্কা রাখা রয়েছে। আরও একটি ছবিতে আলু মাখা আর বেসন রেডি করে রাখা রয়েছে। পরের ভিডিয়োতে কড়াইয়ে তেল গরম করে চপ ভাজার প্রস্তুতি নিতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

আরও পড়ুন-''তুমি আমাকে বাবার কথা মনে করিয়ে দিলে'', শ্যুটিং সেটে Sonu Sood-কে বলেছিলেন Aishwarya

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tnusree C (@tonushree_10)

তবে সোশ্যাল মিডিয়ায় নিন্দুকের অভাব নেই। চপ ভাজার ছবি ও ভিডিয়ো পোস্ট করে আক্রমণের মুখে পড়তে হল অভিনেত্রীকে (Tanusree Chakraborty)। কেউ লিখেছেন, 'চপ শিল্পের জয়'। কারোর কথায়, 'চটির গন্ধ পাওয়া শুরু করলেন'। কারোর প্রশ্ন, 'চপ শিল্পের প্রচার, আপনিও কি জোড়া ফুলে?'

আরও পড়ুন-'বুঝতে পারিনা, কেন আক্রমণ করা হয়েছিল', সন্তানকে স্তন্যপান ছবি পোস্ট করে জবাব Celina-র

যদিও এধরনের ট্রোলে কান দিতে নারাজ তনুশ্রী কোনও জবাবই দেননি। গত বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে ভোটে লড়েছেন অভিনেত্রী, তবে জয় পাননি। ভোটের ফল বের হওয়ার পর থেকেই অবশ্য রাজনীতি থেকে কিছুটা দূরত্ব রেখেই চলছেন তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.