সুযোগের জন্য নোংরা টোপ, কাস্টিং কাউচ নিয়ে সরব টেলি অভিনেত্রী সুলগ্না

কখনও রাধিকা আপ্তে আবার কখনও কঙ্গনা রানাওয়াত আবার কখনও বিদ্যা বালান, বলিউডে কাস্টিং কাউচ নিয়ে বার বার সরব হয়েছেন একাধিক অভিনেত্রী। তবে শুধু বি টাউনেই নয়, টেলি টাউনেই যে কাস্টিং কাউচ একটি বড়সড় সমস্যা, তা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী সুলগ্না চ্যাটার্জি।

Updated By: Nov 30, 2017, 10:44 AM IST
সুযোগের জন্য নোংরা টোপ, কাস্টিং কাউচ নিয়ে সরব টেলি অভিনেত্রী সুলগ্না

নিজস্ব প্রতিবেদন : কখনও রাধিকা আপ্তে আবার কখনও কঙ্গনা রানাওয়াত আবার কখনও বিদ্যা বালান, বলিউডে কাস্টিং কাউচ নিয়ে বার বার সরব হয়েছেন একাধিক অভিনেত্রী। তবে শুধু বি টাউনেই নয়, টেলি টাউনেও যে কাস্টিং কাউচ একটি বড়সড় সমস্যা, তা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী সুলগ্না চ্যাটার্জি।

আরও পড়ুন : সইফ-করিনার ছেলে তৈমুরকে দেখলে চিনতে পারবেন না!

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি মেসেজ পোস্ট করেন টেলি অভিনেত্রী সুলগ্না। সেখানে দেখা যায়, অভিনয়ের জন্য ভাল সুযোগ করে দেওয়ার জন্য কীভাবে ওই অভিনেত্রীকে ‘কম্প্রোমাইজিং’-এর প্রস্তাব দিয়েছেন কেউ। শুধু তাই নয়, সেখানে দেখা যায়, পরিচালক চাইছেন বলেই সুলগ্না চ্যাটার্জিকে তিনি প্রস্তাব দিচ্ছেন বলেও করা হয়েছে দাবি।

যদিও একটি অনলাইন পোর্টালের তরফে সুলগ্না চ্যাটার্জির ওই অভিযোগ নিয়ে খবর করার পরই বিষয়টি প্রকাশ্যে আসে। এ বিষয়ে সুলগ্না বলেন, তিনি প্রচারের জন্য ওই মেসেজ প্রকাশ্যে আনেননি। ওই সময় যা ঘটেছিল, সেটি প্রকাশ্যে আনার জন্যই ওই কাজ করেছেন।

আরও পড়ুন : মিস ওয়ার্ল্ড মানুষীকে 'হাইজ্যাক' সলমনের?

তবে কারণ যা-ই হোক না কেন, কাস্টিং কাউচ নিয়ে অভিযোগ প্রকাশ্যে এনে, সুলগ্না বেশ সহসিকতার পরিচয় দিয়েছেন বলেই মত প্রকাশ করেছেন নেটিজেনরা।

দেখুন টেলিভিশন অভিনেত্রী সুলগ্না চ্যাটার্জির সেই মেসেজ...

 

 

When such offers are so common that you are not even affected anymore!

A post shared by Sulagna Chatterjee (@suluclicks) on

.