Sobhita Dhulipala: প্রেমে জুটেছে সামান্থার 'ঘরভাঙানি' তকমা, 'কোনও ভুল করিনি' জানালেন অভিনেত্রী...

Sobhita Dhulipala: তাঁকে 'ঘরভাঙানি' বলেও তির্যক মন্তব্য় করছে ফ্যানেরা। সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের বিচ্ছেদে নাম জড়িয়েছে শোভিতা ধুলিপালার। এবার প্রকাশ্যে মুখ খুলেছেন শোভিতা। 'আমি কোনও ভুল করছি', না বলেন তিনি। 

Updated By: May 9, 2023, 05:36 PM IST
Sobhita Dhulipala: প্রেমে জুটেছে সামান্থার 'ঘরভাঙানি' তকমা, 'কোনও ভুল করিনি' জানালেন অভিনেত্রী...

শতরূপা কর্মকার: প্রায় দুই বছর হয়ে গিয়েছে সামান্থা রুথ প্রভুর সঙ্গে নাগা চৈতন্যের বিচ্ছেদের। কিন্তু তাঁদের সম্পর্ক নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। প্রেম করে বিয়ে হয়েছিল তাঁদের কিন্তু পরে তাঁরা বিচ্ছেদের পথে হাঁটেন। তাঁদের বিচ্ছেদে নাম জড়িয়েছে শোভিতা ধুলিপালার। দক্ষিণের সিনেমা জগতে তিনি এক অতিপরিচিত মুখ। মাতিয়ে রাখেন সোশ্যাল মিডিয়াও। তবে তাঁদের বিচ্ছেদের কারণ হিসেবে তাঁকেই দায়ী করছেন সামান্থা ও নাগার ভক্তকুল। তাঁকে 'ঘরভাঙানি' বলেও তির্যক মন্তব্য় করছে ফ্যানেরা। কারণ সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর শোভিতাকে ডেট করছেন নাগা। 

এ নিয়ে শোভিতাকে বারংবার আক্রমণ করা হলেও এবার প্রকাশ্যে মুখ খুলেছেন তিনি। তাঁর সম্প্রতি মুক্তি পাওয়া ছবি 'পোন্নিয়িন সেলভান ২'-এর প্রচারে এসে শোভিতা বলেন, 'লোকে আমার বিষয়ে কিছু না জেনেই যে কথা প্রচার করছে  সেই বিষয়ে আমি কিছু খোলসা করে বলার প্রয়োজন বোধ করছি না। আমি কোনও ভুল করছি না, আর এটা আমার চরকায় তেল দেওয়ারও বিষয়ও নয়।'

আরও পড়ুন: Dev: রবীন্দ্র জয়ন্তীতে দেবের উপহার, অগস্টেই বড়পর্দায় ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’...

তবে এর আগেই নাগা চৈতন্য নিজেই শোভিতাকে আক্রমণের বিষয়ে সরব হয়েছিলেন। তিনি বলেন তাঁর ও সামান্থার বিবাহবিচ্ছেদের ঘটনায় তৃতীয় ব্যক্তিকে টেনে আনার কোনও দরকার নেই। এটি খুবই অসন্তোষজনক ঘটনা। তিনি আরও বলেন যে, প্রায় দুই বছর হলো তাঁরা আলাদা থাকছিলেন, এক বছর হলো তাঁর ও সামান্থার আইনত ডিভোর্সও হয়ে গিয়েছে। এই মুহূর্তে তাঁরা দুইজনই নিজেদের জীবনে খুশি।

শোভিতা ও নাগার সম্পর্কের কথায় যদিও এখনও সিলমোহর লাগেনি। তাঁদের সম্পর্কের কথা স্বীকার করেননি কেউই। তবে ইতোমধ্যেই তাঁদের একসঙ্গে বেড়াতে যাওয়ার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। জানা গিয়েছে ছুটি কাটাতে একসঙ্গে লন্ডনে গিয়েছেন তাঁরা।

আরও পড়ুন: Parineeti Chopra-Raghav Chanda: বাগদানের আগেই এক ফ্রেমে বন্দী রাঘব-পরিনীতি!

তবে নাগার সঙ্গে সম্পর্ক ও সমালোচনার মাঝেই চুটিয়ে কাজ করছেন শোভিতা। এ বছরের অন্যতম বিগ বাজেটের সিনেমা 'পোন্নিয়িন সেলভান ২'-তে কাজ করেছেন তিনি। সেই ছবি ইতোমধ্যেই ৩০০ কোটি টাকা আয় করে ফেলেছে। ওয়েব সিরিজ 'মেড ইন হেভেন'-এ অভিনয় করার পরেই জনপ্রিয়তা লাভ করেন শোভিতা। তুমুল জনপ্রিয় ওই ওয়েব সিরিজের প্রথম ভাগের সাফল্য়ের পরে দ্বিতীয় ভাগও আসতে চলেছে। বলিউডেও কাজ করতে চলেছেন তিনি। আদিত্য রয় কপুর ও অনিল কপুরের বিপরীতে 'দ্য নাইট ম্যানেজার' ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.