Sayantani Guhathakurta: লাফ দিয়ে কমেছে প্লেটলেট, ‘ভালো নেই’ সায়ন্তনী!

Sayantani Guhathakurta: পুজোর সময় হাসিখুশি মুখেই দেখা যায় অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতাকে। কিন্তু পুজো কাটতেই দুঃসংবাদ দিলেন অভিনেত্রী। জানা যায় যে ডেঙ্গি আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। কেটে গেছে চারদিন। এখন কেমন আছেন অভিনেত্রী?

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 30, 2023, 08:08 PM IST
Sayantani Guhathakurta: লাফ দিয়ে কমেছে প্লেটলেট, ‘ভালো নেই’ সায়ন্তনী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুজো কাটতে না কাটতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী(Actress) সায়ন্তনী গুহঠাকুরতা(Sayantani Guhathakurta)। প্রথমে তুমুল জ্বরে আক্রান্ত হন তিনি। এরপরেই তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। সেখানেই পরীক্ষানিরীক্ষার পর জানা যায় ডেঙ্গি(Dengue) আক্রান্ত হয়েছেন তিনি।

গত শুক্রবার নিজের ইনস্টাস্টোরিতে হাসপাতালের বিছানায় শুয়ে নিজের হাতের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে স্যালাইন চলতে দেখা যাচ্ছে। কী হয়েছে অভিনেত্রীর?  অভিনেত্রী জানান,  জ্বর কমছিল না তাই বৃহস্পতিবার রাতে বাইপাসের ধারে একটি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। ডেঙ্গি টেস্ট করার পর শুক্রবার রিপোর্ট পজিটিভ আসে। সায়ন্তনী জানান, ওষুধ খাওয়ার পরও ৪ ঘণ্টা পরে ফের জ্বর চলে আসছে। সঙ্গে, মাথায় গায়ে প্রচণ্ড ব্যথা। চিকিৎসকরাও বিষয়টি নিয়ে কিছুটা চিন্তিত বলে জানান সায়ন্তনী।

আরও পড়ুন- Nusrat Jahan: ‘দীপিকাকে নকল! ও চাঁদ হলে তুমি...’ তুমুল ব্যঙ্গ-বিদ্রুপের শিকার নুসরত...

এখন কেমন আছেন অভিনেত্রী, তা জানতে সোমবার সায়ন্তনীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান, ‘খুব একটা ভালো নেই। আজকের প্লেটলেট কাউন্ট ৩৪ হাজার। আরও একদিন তাঁকে অবজারভেশনে রাখবেন চিকিৎসকেরা। তারপরেই আগামী সিদ্ধান্ত নেওয়া হবে’।

আরও পড়ুন- Agnidev Chatterjee Health Update: সোমবার তড়িঘড়ি অস্ত্রোপচার, এখন কেমন আছেন অগ্নিদেব? জানালেন সুদীপা

ছোটপর্দা, ওটিটি থেকে বড়পর্দা সব মাধ্যমেই দেখা যায় অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতাকে। শুধু বাংলা নয় তেলুগু ছবিতেও অভিনয় করেছেন তিনি। 'কিরণমালা', ‘সাত ভাই চম্পা’র মতো ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন সায়ন্তনী। শেষবার পরিচালক রাজর্ষি দে-র 'মায়া' ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও 'জলে জঙ্গলে', 'উমা', 'আমি সায়রাবানু', ‘কে তুমি নন্দিনী’, ‘এক যে ছিল রাজা’ ‘কে তুমি নন্দিনী’ সহ বহু বাংলা ছবিতে অভিনয় করেছেন সায়ন্তনী।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.