COVID 19: করোনা কালে সকলের কাছে এই আবেদনই রাখলেন অভিনেত্রী Rukmini Maitra

করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশের মতোই বিধ্বস্ত বাংলা!

Updated By: Apr 27, 2021, 12:20 AM IST
COVID 19: করোনা কালে সকলের কাছে এই আবেদনই রাখলেন অভিনেত্রী Rukmini Maitra

নিজস্ব প্রতিবেদন: করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশের মতোই বিধ্বস্ত বাংলা! বিগত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে কোভিডের শিকার ১৫, ৯৯২। মারণ ভাইরাসে প্রাণ হারিয়েছেন ৬৮ জন। তার মধ্যে কলকাতায় ২৬ জন। সবমিলিয়ে মৃতের সংখ্যা ১১ হাজার পেরিয়ে গিয়েছে। বোঝাই যাচ্ছে ভোট বঙ্গে করোনার পরিস্থিতিটা কী ভয়ঙ্কর! এই কঠিন সময় সকলেই চেষ্টা করছেন সাধ্য মতো মানুষের পাশে থাকার।

বাংলার অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করেছে মানুষের কাছে একটি বিশেষ আবেদন রেখেছেন। কিছুদিন আগে টলিউডের মিষ্টি নায়িকা নিজেও করোনাক্রান্ত হয়ে মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন৷ তবে এখন তিনি সুস্থ৷ কিন্তু রুক্মিণী জানেন, এই সময় করোনা রোগীকে দ্রুত সুস্থ করে তোলার জন্য প্লাজমার ভূমিকা ঠিক কতটা! তাই তিনি সকলের কাছে (যাঁরা দিতে সক্ষম) প্লাজমা দান করার আবেদন রেখেছেন। রুক্মিণী তাঁর ভিডিয়োতে এও জানিয়ে দিয়েছেন যে, কারা প্লাজমা দিতে পারবেন।

আরও পড়ুন: ‘বাংলা হারতে পারে না, ভোট দিয়ে আসুন’, আবেদন করলেন Dev

বিদ্যুৎ জামওয়ালের (Vidyut Jammwal) সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবি ‘সনক’-এ অভিনয় করছেন রুক্মিণী৷ এটাই তাঁর প্রথম বলিউড ছবি৷ সেই ছবির শুটিং শেষ। এই ছবির প্রযোজনা করছেন বিপুল শাহ ৷ পরিচালক কণিষ্ক বর্মা৷ এই ছবি নিয়ে এখনই উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। হিন্দিতে রুক্মিণীর কাজ দেখার জন্য অনেকেই মুখিয়ে আছেন।

.