শর্মিলার পাশে দাঁড়ালেন রেণুকা সহনি

মণিপুরের লৌহ মানবী ইরম শর্মিলা চানুকে নিজের বাড়িতে রাখতে চাওয়ার ইচ্ছা প্রকাশ করলেন অভিনেত্রী রেণুকা সাহনি। বর্তমানে, অনশন প্রত্যাহার করার পর শর্মিলা চানু আশ্রয়ের অভাবে ভুগছেন। যদিও আন্তর্জাতীক রেড ক্রসের তরফ থেকে তাদের ভবনে থাকার জন্যা আহ্বান জানানো হয়েছে শর্মিলার কাছে।

Updated By: Aug 13, 2016, 07:22 PM IST
শর্মিলার পাশে দাঁড়ালেন রেণুকা সহনি

ওয়েব ডেস্ক: মণিপুরের লৌহ মানবী ইরম শর্মিলা চানুকে নিজের বাড়িতে রাখতে চাওয়ার ইচ্ছা প্রকাশ করলেন অভিনেত্রী রেণুকা সাহনি। বর্তমানে, অনশন প্রত্যাহার করার পর শর্মিলা চানু আশ্রয়ের অভাবে ভুগছেন। যদিও আন্তর্জাতীক রেড ক্রসের তরফ থেকে তাদের ভবনে থাকার জন্যা আহ্বান জানানো হয়েছে শর্মিলার কাছে।

এমত অবস্থায়, গতকাল রেণুকা সাহনি ফেসবুকে লেখেন, "শর্মিলা আপনার যদি থাকার জায়গা না থাকে, আপনি মুম্বাইয়ে আমার বাড়িতে এসে থাকুন। আপনি এখানে থাকলে আমি সম্মানিত বোধ করব।"

আরও পড়ুন- শর্মিলা, ভালবেসে ভোটে লড়ুন, আপনার জয় হোক

উল্লেখ্য, 'হাম আপকে হ্যায় কওন' ছবিতে সলমন খানের বউদির চরিত্রে অভিনয় করা এই অভিনেত্রী অতীতে কিন্তু সলমনের পাশে দাঁড়াননি। অর্থাত্, সল্লু মিঁয়ার বিতর্কিত ধর্ষণ মন্তব্য ও চিঙ্কারা হত্যা মামলায় ছাড়া পেয়ে যাওয়ার বিরুদ্ধে রেনুকা ফেসবুকে রীতিমতো উচ্চ কণ্ঠে নিন্দা করেছিলেন।

আরও পড়ুন- শর্মিলার পথেই এবার অনশনে আরামবাম রোবিতা

.