কৃষক আন্দোলন নিয়ে মুখ খুললেন, সরব হলেন প্রিয়াঙ্কা চোপড়া

নিজেই ট্যুইট করেন প্রিয়াঙ্কা 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 7, 2020, 03:19 PM IST
কৃষক আন্দোলন নিয়ে মুখ খুললেন, সরব হলেন প্রিয়াঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিবেদন : দিলজিৎ দোসাঞ্জের পর প্রিয়াঙ্কা চোপড়া।  কৃষক আন্দোলনের প্রতি সমর্থন জানিয়ে ট্যুইট করলেন বলিউড অভিনেত্রী। ​

সোমবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে কৃষক আন্দোলন নিয়ে মত প্রকাশ করেন প্রিয়াঙ্কা। যেখানে তিনি লেখেন, কৃষকরাই আমাদের দেশের খাবার তৈরির যোদ্ধা। তাঁদের দাবি দাওয়া পূরণ করা উচিত। ভারতের মতো গণতান্ত্র সমৃদ্ধ দেশে কৃষকদের সমস্যাগুলির খুব শিগগিরই সমাধান করা উচিত বলেও মত প্রকাশ করেন পিগি। দিলজিৎ দোসাঞ্জের ট্য়ুইট রিট্যুইট করেই কৃষক আন্দোলন নিয়ে নিজের মত প্রকাশ করেন প্রিয়াঙ্কা।

দেখুন...

 

সম্প্রতি কৃষক আন্দোলনকে সমর্থন করে সুর চড়ান অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। কৃষকদের সঙ্গে সুর মিলিয়ে আন্দোলনেও বসতে দেখা যায় দিলজিৎকে। এমনকী, কঙ্গনা রানাউতের বিরোধিতা করে ইতিমধ্যেই সমাাজিক মাধ্যমে সোচ্চার হন গুড নিউজ অভিনেতা। যা নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

প্রসঙ্গত কৃষক আন্দোলনে যুক্ত হয়েছেন শাহিনবাগের বিলকিস বানো বেগম। ১০০ টাকা পারিশ্রমিকের বিনিময়ে বিলকিস বানো দাদিকে কৃষক আন্দোলনের সঙ্গে যুক্ত করা হয়েছে বলে বিতর্কিত মন্তব্য করেন কঙ্গনা। যার বিরোধিতা করে মাঠে নামেন দিলজিৎ।

আরও পড়ুন : ভাঙলেন নীরবতা, কৃষক আন্দোলন নিয়ে মুখ খুললেন বিজেপির সাংসদ অভিনেতা সানি দেওল

মহিন্দ্র কউর নামে এক কৃষক পত্নী যখন আন্দোলনের সঙ্গে যুক্ত হয়েছেন বয়সের ভারে নুব্জ না হয়ে, তখন কঙ্গনা কীভাবে এই ধরনের আলটপকা মন্তব্য করলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন দিলজিৎ। এরপরই কঙ্গনা পালটা আক্রমণ করেন দিলজিৎকে। তাঁকে করণ জোহরের পোষ্য বলে আক্রমণ করেন কঙ্গনা। যার উত্তর দিতে গিয়ে দিলজিৎ বলেন, তিনি বলিউডে যেচে আসেননি। বলিউডের পরিচালক, প্রযোজকরা তাঁর কাছে গিয়ে ছবি করার অনুরোধ জানান। দিলজিৎ-এর সঙ্গে কঙ্গনার বাকযুদ্ধ নিয়ে সরগরম হয়ে ওঠে ট্যুইটার।

.